রাস্তার পাশে মিলল পলিথিনে মোড়ানো নবজাতকের লাশ

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৮ ১৪২৮,   ১৪ সফর ১৪৪৩

রাস্তার পাশে মিলল পলিথিনে মোড়ানো নবজাতকের লাশ

নওগাঁ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:৫১ ১৩ সেপ্টেম্বর ২০২১  

নওগাঁর মহাদেবপুরে সড়কের পাশে থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ

নওগাঁর মহাদেবপুরে সড়কের পাশে থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ

নওগাঁর মহাদেবপুরে সড়কের পাশে থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলার বেলঘরিয়া সড়ক থেকে লাশটি উদ্ধার করেছে নওহাটা ফাঁড়ি পুলিশ।।

স্থানীয় ও পুলিশ সূত্রে যায়, উপজেলার ভীমপুর ইউনিয়ন এর বেলঘরিয়া সড়কের পাশে এলাকাবাসী নবজাতক ওই শিশুটির লাশ দেখতে পায়। এর পর প্রথমে নওহাটা ফাঁড়ি পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। শিশুটির এক দিন বয়সী  বলে ধারণা করছে পুলিশ।

স্থানীয় বাসিন্দা উজ্বল হোসেন বলেন, আমরা কয়েকজন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাস্তা দিয়ে নওহাটা মোড়ের দিকে যাচ্ছিলাম, এ সময় রাস্তার পাশে একটি কালো পলিথিনে মোড়ানে স্তূপ দেখতে পাই। কাছে গিয়ে দেখি একটু রক্ত লেগে আছে পলিথিনে। তখন একটু ভয় পাচ্ছিলাম সবাই। পলিথিন খুলে দেখি একটি নবজাতকের লাশ। তার পর থানায় খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

মহাদেবপুর থানার ওসি মো. আজম উদ্দিন মাহমুদ বলেন, একটি পলিথিন ব্যাগে নবজাতকের লাশ দেখতে পেয়ে পথচারীরা পুলিশকে খবর দেয়। পরে সন্ধ্যা ৭টার দিকে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে । এ বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে। লাশটি নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি ইউইডি মামলার করা হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ