মাদরাসার পেছনের জানালা দিয়ে পালিয়ে গেল তিন ছাত্রী

ঢাকা, সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৫ ১৪২৮,   ১১ সফর ১৪৪৩

মাদরাসার পেছনের জানালা দিয়ে পালিয়ে গেল তিন ছাত্রী

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২৫ ১৩ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৯:২৭ ১৩ সেপ্টেম্বর ২০২১

দুইদিন ধরে নিখোঁজ তিন মাদরাসাছাত্রী

দুইদিন ধরে নিখোঁজ তিন মাদরাসাছাত্রী

জামালপুরের ইসলামপুরে তিন মাদরাসাছাত্রী দুইদিন ধরে নিখোঁজ। সম্ভাব্য সব জায়গায় খুঁজেও তাদের পাওয়া যায়নি। এ ঘটনায় ইসলামপুর থানায় জিডি করেছেন নিখোঁজ ছাত্রীদের অভিভাবকরা।

এর আগে, রোববার ফজরের নামাজের সময় ওই উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের বাংলা বাজার সভুকড়া দারুতাক্কুয়া মহিলা কওমি মাদরাসা থেকে ওই তিন ছাত্রী পালিয়ে যায়। তারা হলো- গাইবান্ধা ইউনিয়নের পোড়ার চর সরদার পাড়া গ্রামের মাফেজ শেখের মেয়ে মীম, গোয়ালের চর ইউনিয়নের সভুকড়া গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে মনিরা ও দক্ষিণ সভুকুড়া গ্রামের সুরুজ্জামানের মেয়ে সূর্য বানু। তিনজনই ওই মাদরাসার দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।

মীমের মা হাসিনা বেগম জানান, রোববার দুপুরে মাদরাসা থেকে তাকে জানানো হয়- যে তার মেয়ে মাদরাসায় নেই। এরপর অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

মাদরাসার মুহতামিম আসাদুজ্জামান জানান, রোববার ফজরের নামাজ পড়ার জন্য সব ছাত্রীকে ডেকে তোলা হয়। সবাই নামাজ পড়তে গেলে ওই তিন ছাত্রী পেছনের জানালা দিয়ে পালিয়ে যায়। পরে অবিভাবকদের জানানো হয়।

ইসলামপুর থানার ওসি মো. মাজেদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার বিকেলে তিন ছাত্রী নিখোঁজের ঘটনায় জিডি হয়েছে। মাদরাসার মুহতামিম মাওলানা আসাদুজ্জামানকে নজরদারিতে রাখা হয়েছে। এছাড়া সম্ভাব্য সব জায়গায় তল্লাশি চলছে।

ডেইলি বাংলাদেশ/এআর