শিক্ষার্থীদের জন্য ব্যাংকিং সেবা আধুনিকায়ন করা হবে- রাবি ভিসি

ঢাকা, রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৪ ১৪২৮,   ১০ সফর ১৪৪৩

শিক্ষার্থীদের জন্য ব্যাংকিং সেবা আধুনিকায়ন করা হবে- রাবি ভিসি

রাবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:০৮ ১৩ সেপ্টেম্বর ২০২১  

ভিসি অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার

ভিসি অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার বলেছেন, শিক্ষার্থীদের ভোগান্তি দূর করতে খুব দ্রুতই ব্যাংকিং সেবাকে আধুনিকায়ন করা হবে। আধুনিকায়নের কাজ সম্পন্ন হওয়ার আগ পর্যন্ত দুর্ভোগ নিরসনে ব্যাংকে বুথের সংখ্যা বাড়ানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সোমবার বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পরীক্ষার ফরম পূরণের ভোগান্তির বিষয়ে আলাপকালে এসব কথা বলেন ভিসি অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার।

তিনি আরো বলেন, ব্যাংকে অর্থ পরিশোধ করার ক্ষেত্রে শিক্ষার্থীদের দুর্ভোগের বিষয়টি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেন্টারের পরিচালকের সাথে কথা সঙ্গে। পুরো বিষয়টি আধুনিকায়ন করতে কিছুদিন সময় লাগবে। তবে আমরা যত দ্রুত সম্ভব এটি আধুনিকায়ন করবো। এছাড়া শিক্ষার্থীদের দুর্ভোগ নিরসনে আগামীকাল মঙ্গলবার থেকেই ব্যাংকে বুথের সংখ্যা বাড়ানো হবে।

এর আগে গতকাল রোবাবার থেকে পরীক্ষার ফরম পূরণে নানা ভোগান্তির কথা সামাজিক মাধ্যমে তুলে ধরেন শিক্ষার্থীরা। টাকা জমা দিতে স্বাস্থ্য ঝুঁকি, ব্যাংকের সামনে ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়ে থাকা। এসব ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করে এবং ব্যাংকিং কার্যক্রমকে অনলাইনের আওতায় আনার দাবি জানান শিক্ষার্থীরা।

ডেইলি বাংলাদেশ/জেডএম