ব্রেইথওটের ইনজুরিতে সংকটে বার্সেলোনা

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৮ ১৪২৮,   ১৪ সফর ১৪৪৩

ব্রেইথওটের ইনজুরিতে সংকটে বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:১৪ ১৩ সেপ্টেম্বর ২০২১  

মার্টিন ব্রেইথওয়েট

মার্টিন ব্রেইথওয়েট

এমনিতেই খুবই বাজে একটি মৌসুম পার করেছে বার্সেলোনা। দলটি হাতছাড়া করেছে আঁতোয়ান গ্রীজম্যান, মিরালেম পিয়ানিচ ও এমারসন রয়্যালকে। এরপর আর্থিক সংকটে থাকা কাতালান ক্লাব ছেড়ে গেছেন সর্বকালের সেরা ফুটবলার খ্যাত আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিও। স্প্যানিশ লিগের বেঁধে দেয়া নিয়মের গ্যাড়াকলে পড়ে মেসিকে দলে রাখতে পারেনি বার্সা। যে কারণে ফ্রি ট্রান্সফারে শিশুকালের ক্লাব ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) পাড়ি জমাতে হয়েছে আর্জেন্টাইন মহাতারকাকে।

এমন পরিস্থিতিতে এই মৌসুমে মার্টিন ব্রেইথওয়েট, লুক ডি জং, ইউসুফ ডেমির ও মেমফিস ডিপের উপর নির্ভর করেছিল বার্সার আক্রমনভাগ। কিন্তু মরার উপর খরার ঘায়ের মত আবারো শংকা ভর করেছে কাতলান শিবিরে। ইনজুরির কবলে পড়ে দল থেকে ছিটকে পড়েছেন ব্রেইথওয়েট। 

অনুশীলনে হাঁটুত আঘাত পেয়েছেন তিনি। বায়ার্ন মিউনিখের বিপক্ষে আসন্ন চ্যাম্পিয়ন্স লীগের গ্রুপ পর্বের ম্যাচকে সামনে রেখে দ্রুত নিজেকে সারিয়ে তুলতে চেয়েছিলেন তিনি। 

কিন্তু স্প্যানিশ গণমাধ্যমের রিপোর্ট অনুযায়ী ফের হাঁটুর ইনজুরিতে পড়েছেন তিনি। এই কারণে তিন থেকে চার মাসের জন্য তাকে মাঠের বাইরে চলে যেতে হবে বলে আশংকা করছে স্প্যানিশ গণমাধ্যম।

এতে বলা হয়েছে, এমনিতেই ইনজুরিতে জর্জরিত কাতালান শিবির। চিকিৎসাধিন রয়েছেন আনসু ফাতি ও ওসমানে ডেম্বেলে। 

আগামী মাসের মধ্যে তাদের মাঠে ফেরার কথা রয়েছে। এমন অবস্থায় মামুলি আক্রমনভাগ নিয়ে বার্সা কিভাবে সামনের দিকে এগুবে, সেটিই এখন দেখার বিষয়।

ডেইলি বাংলাদেশ/আরএস