যে কারণে দিনে না করে মাঝ রাতে দ্বিতীয় বিয়ে করলেন মাহি

ঢাকা, সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৫ ১৪২৮,   ১১ সফর ১৪৪৩

যে কারণে দিনে না করে মাঝ রাতে দ্বিতীয় বিয়ে করলেন মাহি

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০৮ ১৩ সেপ্টেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অনেক দিন ধরেই চিত্রনায়িকা মাহিয়া মাহির নতুন বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু তিনি বরাবরই এড়িয়ে গেছেন। অবশেষে রোববার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টা ৫ মিনিটে কাবিননামায় স্বাক্ষর করলেন। পাত্রের নাম রাকিব সরকার। তিনি গাজীপুরের ব্যবসায়ী এবং রাজনীতিবিদ।

মাহি নিজেই তার ফেসবুকে বিয়ের ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, আলহামদুলিল্লাহ। আজ ১৩/০৯/২১ ইং, ১২টা ৫ মিনিটে আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিলো। সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া।

এদিকে মাহির বিয়ের খবর ছড়িয়ে পড়ার পর একটা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সবার মনে। মধ্যরাতে কেন বিয়ে করলেন তিনি। এর পেছনে বিশেষ কোনো কারণ রয়েছে কি? উত্তর হলো- হ্যাঁ। বিশেষ কারণেই মধ্যরাতে বিয়ে করেছেন নায়িকা।

জানা গেছে, ১৩ সেপ্টেম্বর রাকিব সরকারের জন্মদিন। এই দিনটিকে আরো স্মরণীয় করে রাখতে বিয়ের আয়োজন। রাকিবের জন্মদিনে বিয়ে করে মাহি নিজেকে স্ত্রী হিসেবে উপহার দিয়েছেন।

বিয়ের পরই তারা কেক কেটে জন্মদিন উদযাপন করেছেন বলে জানা যায়। রাকিবের ঘনিষ্ঠজন গণমাধ্যমের কাছে বিষয়টি জানিয়েছেন। এছাড়া তার ফেসবুকে চোখ রাখলেও প্রমাণ মেলে, ১৩ সেপ্টেম্বর তার জন্মদিন। 

প্রসঙ্গত, এর আগে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। ২০১৬ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। চলতি বছরের মে মাসে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন মাহি।

ডেইলি বাংলাদেশ/টিএএস