মালদ্বীপে অ্যাডভেঞ্চার শুট, বেয়ার গ্রিলসের সঙ্গী এবার অজয়

ঢাকা, সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৫ ১৪২৮,   ১১ সফর ১৪৪৩

মালদ্বীপে অ্যাডভেঞ্চার শুট, বেয়ার গ্রিলসের সঙ্গী এবার অজয়

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০৩ ১৩ সেপ্টেম্বর ২০২১  

অজয় দেবগণ এবং বেয়ার গ্রিলস

অজয় দেবগণ এবং বেয়ার গ্রিলস

বেয়ার গ্রিলসের অ্যাডভেঞ্চার শোতে এবার দেখা যাবে বলিউড অভিনেতা অজয় দেবগণকে। এই শোয়ের শুটিংয়ের জন্য ইতোমধ্যেই মালদ্বীপে পৌঁছে গিয়েছেন অজয়। জানা গিয়েছে শীঘ্রই শুরু হবে শুটিং।

বেয়ার গ্রিলসের শোতে ভারতীয় অভিনেতাদের উপস্থিতি নতুন নয়। এর আগে দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত, অক্ষয় কুমারকেও দেখা গিয়েছে এই শোতে। তবে শুধু অভিনেতা নয়, বেয়ার গ্রিলসের এই শোতে দেখা গিয়েছিল প্রধানন্ত্রী নরেন্দ্র মোদিকেও।

বেয়ার গ্রিলসের শো-এর ফরম্যাট অনুযায়ী সেলিব্রিটিদের টানা ৪৮ ঘণ্টা কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হবে। সঙ্গে থাকবেন বেয়ার গ্রিলস। কীভাবে এই অভিনেতা একের পর এক চ্যালেঞ্জ গুলো হাতের মুঠোয় নেবে, তা নিয়েই চলবে শো।

মালদ্বীপে কখনো পানির নিচে, কখনো গভীর জঙ্গলে নানা রহস্য উন্মোচনের ঘটনা দেখা যাবে সেখানে। প্রকৃতির মাঝে নিজেকে বাঁচিয়ে রাখার মরিয়া চেষ্টা করবেন অজয় দেবগন। জানা গিয়েছে, দু’দিন ধরে এই অ্যাডভেঞ্চার এপিসোডটির শুটিং চলবে। এই শো দেখা যাবে ডিসকভারি প্লাস ও ডিসকভারি চ্যানেলে।

অন্যদিকে, রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধে নেটফ্লিক্সের একটি সিরিজে দেখা যাবে বেয়ার গ্রিলসকে। সেই সিরিজের শুটিং হবে সাইবেরিয়ায়। সেখানকার আবহাওয়ার সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়ার জন্য নানারকম ট্রেনিং আপাতত করেই চলেছেন রণবীর সিং। 

শোনা যাচ্ছে, মাস কয়েক আগে থেকেই নাকি রণবীরের সঙ্গে এই নিয়ে কথা চলছে। তবে ওয়েব সিরিজে পা রাখবেন কি রাখবেন না, তা নিয়েই চিন্তায় মগ্ন ছিলেন বলিউডের এই হ্যান্ডসাম নায়ক। পরে বিয়ার গ্রিলসের সঙ্গে জুটি বাঁধতে পারার অফারের কথা জানতে পেরেই সেকেন্ডের মধ্যেই প্ল্যান চেঞ্জ। নেটফ্লিক্সকে সবুজ সংকেত দিলেন রণবীর।

ডেইলি বাংলাদেশ/টিএএস