নতুন বিয়ের পরও মাহির টাইমলাইনজুড়ে শুধুই অপু

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৮ ১৪২৮,   ১৪ সফর ১৪৪৩

নতুন বিয়ের পরও মাহির টাইমলাইনজুড়ে শুধুই অপু

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫১ ১৩ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৩:৫৪ ১৩ সেপ্টেম্বর ২০২১

মাহিয়া মাহির ফেসবুক থেকে সংগৃহীত

মাহিয়া মাহির ফেসবুক থেকে সংগৃহীত

সোমবার রাতে ঢাকাইয়া ছবির নায়িকা মাহিয়া মাহি নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে দ্বিতীয় বিয়ের কথা প্রকাশ্যে এনেছেন। রাকিব সরকার নামে সাবেক ছাত্রলীগ নেতাকে বিয়ে করেছেন মাহি। 

রাকিব সরকার গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেলের ছোট ভাই। রাকিব সরকারের স্ত্রী রয়েছে, রয়েছে সন্তানও। সেই স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়িও হয়েছে কি না জানা যায়নি।

এর আগে ২০১৬ সালের ২৫ মে জমকালো আয়োজনে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে প্রথম বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। চলতি বছরের ২৪ মে তাদের পঞ্চম বিবাহ বার্ষিকীর আগমুহূর্তে মাহি জানান, একসঙ্গে থাকছেন না আর তারা। 

অন্যদিকে প্রথম স্বামী অপুও জানালেন তাদের মধ্যে বিচ্ছেদ ঘটেছে। এরপর গুঞ্জন ওঠে মাহি কামরুজ্জামান সরকার রাকিব নামের এক রাজনীতিক-ব্যবসায়ীকে বিয়ে করছেন।

স্বামীকে অপুকে ডিভোর্স দেওয়ার পরেও মাহির টাইমলাইনজুড়ে অপুর বন্দনা। প্রাক্তন স্বামীর ছবি এখনো রয়ে গিয়েছে তার টাইমলাইনে। গত মার্চে পোস্ট করা এই ছবিগুলো এখন অতীত। 

মাহি রোববার রাতে বিয়ের ঘোষণা দিলেও একটি সূত্র জানাচ্ছে মাসখানেক পূর্বেই বিয়ে হয়েছে রাকিবের সঙ্গে। মাহির টাইমলাইনে হলুদের কয়েকটি ছবি দেখা যাচ্ছে যেসব জুনে পোস্ট করা। গত মার্চে স্বামী অপুর সঙ্গে কোনো রিসোর্টে গিয়েছিলেন। সেই ছবিগুলো এখনো জ্বলজ্বল করছে। মাহি এখনো রেখে দিয়েছেন ছবিগুলো।

ডেইলি বাংলাদেশ/টিএএস