আচমকা রুক্মিণীকে নিয়ে পাহাড়ে হাজির দেব, ব্যাপারটা কী?

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৮ ১৪২৮,   ১৪ সফর ১৪৪৩

আচমকা রুক্মিণীকে নিয়ে পাহাড়ে হাজির দেব, ব্যাপারটা কী?

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:২১ ১৩ সেপ্টেম্বর ২০২১  

দেব এবং রুক্মিণী

দেব এবং রুক্মিণী

ঝলমলে আকাশ। শিলিগুড়ি থেকে দেখা যাচ্ছে কাঞ্চনজঙ্ঘা। এমন পরিস্থিতিতে রুক্মিণী মৈত্রকে নিয়ে পাহাড়ে পৌঁছলেন দেব। ‘কিশমিশ’ ছবির শুটিং করবেন দুই তারকা।

গত বছরের ভ্যালেন্টাইনস ডে’র দিন অ্যানিমেটেড ভিডিও প্রকাশ করে ‘কিশমিশ’ ছবির ঘোষণা করেছিল দেবের প্রযোজনা সংস্থা। জানা গিয়েছিল, এই ছবির একটা বড় অংশজুড়ে থাকবে টু-ডি অ্যানিমেশন। বাংলায় যে ধরনের কাজ একেবারেই চোখে পড়ে না। একেবারে অন্যরকম ছকভাঙা এক প্রেমের গল্প বলবে ‘কিশমিশ’। আজকের প্রজন্মের কাছে প্রেমের নতুন সংজ্ঞা তুলে ধরবে রাহুল মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি।

রোববার রুক্মিণীকে সঙ্গে নিয়ে বাগডোগরা বিমানবন্দরে নামেন দেব। তারপরই সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, পাহাড়ে শুটিং করতে বরাবরই ভাল লাগে তার। এর আগে যে ক’টি ছবির শুটিং পাহাড়ে করেছেন, সব ক’টি বক্সঅফিসে সাফল্য পেয়েছে। এবারও আশাবাদী দেব। পাহাড় বরাবরই তার ক্ষেত্রে লাকি, এমনটাই মত অভিনেতার।

অনস্ক্রিনে দেব-রুক্মিণী জুটি মানে সবসময়ই বাড়তি আকর্ষণ। তিনটি আলাদা সময়ের প্রেক্ষাপটে এই সিনেমার গল্প দেখানো হবে বলে জানা গিয়েছে। যেখানে দেবের চরিত্রের নাম কৃশানু। আর রোহিনীর চরিত্রে দেখা যাবে রুক্মিণীকে। ছবির ১০ দিনের শুটিং বাকি রয়েছে। তা পাহাড়ে সম্পন্ন করবে বলেই জানান দেব। সোমবার টয় ট্রেনে শুটিং করবেন টলিউড তারকা।

এদিকে দুর্গা পুজায় এবার মুক্তি পাবে দেব অভিনীত ‘গোলন্দাজ’। ছবিতে কিংবদন্তি ফুটবলার নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে অভিনয় করেছেন দেব। একই দিনে বক্স অফিসে মুক্তি পাবে জিতের ছবি ‘বাজি’। এমনিতে পুজাতে একাধিক ছবির মুক্তির ঘটনা নতুন নয়। তবে এবারে দেব ও জিতের বক্স অফিসের লড়াই দেখতে মুখিয়ে রয়েছেন বাংলা সিনেমার দর্শকরা।

ডেইলি বাংলাদেশ/টিএএস