বিশ্বকাপের আগে ওমানে প্রস্তুতি ক্যাম্প করবে বাংলাদেশ

ঢাকা, রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১২ ১৪২৮,   ১৭ সফর ১৪৪৩

বিশ্বকাপের আগে ওমানে প্রস্তুতি ক্যাম্প করবে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৬ ৪ আগস্ট ২০২১  

বাংলাদেশ দল

বাংলাদেশ দল

সপ্তম টি-২০ বিশ্বকাপ শুরু হতে তিন মাসও বাকী নেই। সবকিছু ঠিক থাকলে আগামী ১৭ অক্টোবর সংযুক্ত আরব আমিরাতে গড়াবে সীমিত ওভারের এই বিশ্বকাপের আসর। বিশ্বকাপ শুরুর আগে ওমানে প্রস্তুতি ক্যাম্প করবে বাংলাদেশ ক্রিকেট দল।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান এ বিষয়ে জানিয়েছেন, বিশ্বকাপ শুরুর ৬-৭ দিন আগে ওমান যাবে বাংলাদেশ। সেখানেই এক সপ্তাহের মতো কন্ডিশনিং ক্যাম্প করবে টাইগাররা। এরপরই বাছাই পর্ব খেলতে নামবে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

এ বিষয়ে আকরাম বলেন, আমরা তো আগেই জানিয়ে দিয়েছি যে আমরা ৬-৭ দিন আগে ওমানে যাব। সেখানে গিয়ে আমরা অনুশীলন করবো। ম্যাচ খেলারও একটা পরিকল্পনা আছে। এই সিরিজটা শেষ হলেই কোচদের সঙ্গে আলোচনা করব। তাদের সঙ্গে আলাপ আলোচনা করেই সিদ্ধান্ত নেবো। ওদের জানিয়ে দিয়েছি যে আমরা আগে যাচ্ছি।

অবশ্য কোন দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলা হবে সেটা এখনো নিশ্চিত করে বলতে পারেননি আকরাম। তিনি জানিয়েছেন, এটা আলাপ আলোচনার মধ্যে দিয়ে ঠিক করা হবে। 

আকরাম বলেন, এটা আলাপ করে দেখব। এখনই তো বলা যাচ্ছে না। দেখি ওরা কি ধরণের দল দিতে পারে আর আমরা কি ধরণের দলের সঙ্গে খেলবো। সেটা কিন্তু আলাপ আলোচনার মধ্যেই হবে। আলোচনাটা ওমানের সঙ্গে হবে।

ডেইলি বাংলাদেশ/এএল