সিরিজ শুরুর আগে ছিটকে গেলেন অসি পেসার

ঢাকা, সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১২ ১৪২৮,   ১৮ সফর ১৪৪৩

বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি-২০ সিরিজ

সিরিজ শুরুর আগে ছিটকে গেলেন অসি পেসার

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:১২ ২ আগস্ট ২০২১  

অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার রিলে মেরেডিথ

অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার রিলে মেরেডিথ

নানান আবদার ও শর্ত দিয়েই বাংলাদেশ সফরে এসেছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। ঢাকায় এসেও পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ শুরুর আগেই ছিটকে গেলেন অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার রিলে মেরেডিথ। 

সোমবার এক বিবৃতিতে এ খবর জানিয়েছে অস্ট্রেলিয়া টিম ম্যানেজমেন্ট।

সাইড স্ট্রেইনের কারণে ছিটকে যাওয়া মেরেডিথের জায়গায় ২৬ বছর বয়সী নাথান এলিসকে স্কোয়াডে যুক্ত করেছে অসিরা। তানভীর সাঙ্ঘা ও নাথান এলিসকে রিজার্ভ খেলোয়াড় হিসেবে সঙ্গে করে নিয়ে এসেছিল তারা। যেখান থেকে সুযোগ পেয়ে গেলেন এলিস।

বিগ ব্যাশে হোবার্ট হারিকেনসের হয়ে খেলেন এলিস। তাদের হয়ে এখন পর্যন্ত ২৯ ম্যাচে ৩২ উইকেট নিয়েছেন তিনি। এর মধ্যে সবশেষ আসরেই ১৪ ম্যাচে নিয়েছেন ২০ উইকেট। ডেথ ওভারে বিশেষ পারদর্শিতা ও ইয়র্কারে দারুণ দখল রয়েছে তার। তাই সুযোগ পেলেন মূল স্কোয়াডে।

মঙ্গলবার থেকে শুরু হতে যাওয়া পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের জন্য উইকেটরক্ষক ব্যাটসম্যান ম্যাথু ওয়েডকে অধিনায়কত্ব দিয়েছে অস্ট্রেলিয়া। সোমবার সকালে ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে জানানো হয়েছে এ তথ্য।

এর আগেও অস্ট্রেলিয়ার টি-২০ দলের নেতৃত্ব দিয়েছেন ওয়েড। গতবছর ভারতের বিপক্ষে ঘরের মাঠে একমাত্র ম্যাচটিতে অ্যারন ফিঞ্চ ও প্যাট কামিনস না থাকায়, অস্ট্রেলিয়ার ১১তম অধিনায়ক হিসেবে টি-টোয়েন্টি ম্যাচে নেতৃত্ব দেন এ উইকেটরক্ষক ব্যাটসম্যান।

 

অস্ট্রেলিয়ার স্কোয়াড:

ম্যাথু ওয়েড (অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহরেনডর্ফ, অ্যালেক্স ক্যারে, ড্যান ক্রিশ্চিয়ান, জশ হ্যাজলউড, মইসেস হেনরিকস, মিচেল মার্শ, বেন ম্যাকডেরমট, নাথান এলিস, জশ ফিলিপ, মিচেল স্টার্ক, মিচেল সুয়েপসন, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই ও অ্যাডাম জাম্পা।

ডেইলি বাংলাদেশ/আরএস