ভাইরাল হওয়া সেই সারিম এখন মিউজিয়ামে!

ঢাকা, সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৫ ১৪২৮,   ১১ সফর ১৪৪৩

ভাইরাল হওয়া সেই সারিম এখন মিউজিয়ামে!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৫৯ ১ আগস্ট ২০২১  

সারিম আখতার

সারিম আখতার

২০১৯ ক্রিকেট বিশ্বকাপে যখন পাকিস্তান-অস্ট্রেলিয়ার ম্যাচ দেখতে যান, তখনও হয়তো সারিম আখতার জানতেন না কী ঘটতে চলেছে তার জীবনে। সেই ম্যাচের পর থেকেই তার একটি অভিব্যক্তি বিশ্বজুড়ে ব্যাপক জনপ্রিয় হয়ে যায়। ভাইরাল হওয়া সেই সারিমের নতুন জায়গা হয়েছে একটি মিমি মিউজিয়ামে।

বিশ্বজুড়ে মিমের লোভনীয় এক বিষয় সারিমের সেই ছবি। যা নিয়ে তৈরি হয়েছে অসংখ্য মিম। এবার তা জায়গা করে নিয়েছে হংকং মিম মিউজিয়ামে। এটি বিশ্বের প্রথম মিম মিউজিয়াম। 

২০১৯ বিশ্বকাপে অস্ট্রেলিয়ার কাছে ৪১ রানে হেরেছিল পাকিস্তান। সেই ম্যাচে পাকিস্তানের একজন ফিল্ডার বল ধরতে ব্যর্থ হলে সারিম কোমরে হাত রেখে বেজার মুখে দাঁড়িয়ে ছিলেন। পরে সেই ছবিটাই হয়ে যায় ভাইরাল।

সম্প্রতি সারিমের বোন আবিষ্কার করেন, তার ভাইয়ের সেই ছবি হংকংয়ের মিমি মিউজিয়ামে জায়গা পেয়েছে। যা তিনি সারিমকে জানান। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইকে এই খবর জানিয়ে তিনি লেখেন, হংকং মিউজিয়ামে তোমাকে দেখলাম।

তিনিয়ারো লেখেন, কতটা খুশি হয়েছি বলে বোঝাতে পারব না। তোমার জন্য আমি গর্বিত। তুমি সত্যিকারের কিংবদন্তি। এদিকে সারিম এ বিষয়ে লেখেন, দারুণ লাগছে। মনে হচ্ছে পাকিস্তানের প্রতিনিধিত্ব করতে পেরেছি।

সারিম এই খবর পোস্ট করার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়েছে। সবাই তাকে অভিনন্দন জানাচ্ছেন।

ডেইলি বাংলাদেশ/এএল