বিশ্বকাপের আগেই দলে ফেরার বিষয়ে আশাবাদী ফিঞ্চ

ঢাকা, শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৯ ১৪২৮,   ১৫ সফর ১৪৪৩

বিশ্বকাপের আগেই দলে ফেরার বিষয়ে আশাবাদী ফিঞ্চ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:১৭ ৩১ জুলাই ২০২১  

অ্যারন ফিঞ্চ

অ্যারন ফিঞ্চ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সদ্য সমাপ্ত সিরিজে হাঁটুতে চোট পাওয়াও বাংলাদেশ সফরে আসতে পারেননি অস্ট্রেলিয়া অধিনায়ক অ্যারন ফিঞ্চ। কিছুদিন পরই অপারেশনের জন্য ছুড়ি-কাঁচির নিচে যেতে হচ্ছে তাকে। তবে বিশ্বকাপের আগেই সেরে উঠে দলে ফেরার বিষয়ে আশাবাদী এই ওপেনার।

বর্তমানে দুই সপ্তাহের কোয়ারেন্টাইনে আছেন ফিঞ্চ। কোয়ারেন্টাইন শেষেই অস্ত্রোপচার করাবেন বলে জানিয়েছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই ওপেনার জানিয়েছেন, ওয়েস্ট ইন্ডিজ সফরের শুরু থেকেই এই চোট বেশ ভোগাচ্ছিলো তাকে। বিশেষ করে অনুশীলনের সময় বেশ যন্ত্রণা পেতে হয়েছে।

এ বিষয়ে ফিঞ্চ বলেন, ফিল্ডিং সেশনের সময় অল্প চোট পেয়েছিলাম। আমার হাঁটুতে আগে কোনো সমস্যা ছিল না। কিন্তু ক্ষতটা ধীরে ধীরে খারাপের দিকে যেতে শুরু করে। আমরা যত অনুশীলন করছিলাম এবং খেলছিলাম, এই সময়গুলোতে ব্যথা অনেকটা ভোগাচ্ছিল।

এমন সমস্যার পর ওয়েস্ট ইন্ডিজেই স্ক্যান করান ফিঞ্চ। সেখানে তার হাঁটুর মিনিকাসে সমস্যা ধরা পড়ে। দলের ফিজিও তাকে দ্রুতই অস্ত্রোপচার করানোর পরামর্শ দেন। সেই পরামর্শ মেনেই সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়ে দেশে ফেরেন ফিঞ্চ। 

নিয়মিত টি-২০ অধিনায়ক ফিঞ্চকে ছাড়াই বৃহস্পতিবার বাংলাদেশে এসে পৌঁছেছে অস্ট্রেলিয়ার বিশাল বহর। এই সিরিজটিতে দর্শক হয়ে থাকবেন তিনি। এই চোট কিছুটা গুরুতর হলেও আসন্ন টি-২০ বিশ্বকাপের আগেই সুস্থ হয়ে ফিরতে আশাবাদী অজি অধিনায়ক। 

ফিঞ্চ বলেন, ওয়েস্ট ইন্ডিজে আমি স্ক্যান করাই এবং মিনিকাসে সমস্যা ধরা পড়ে। আশা করছি, কোয়ারেন্টাইন থেকে বের হওয়ার পর সমস্যা দ্রুত মিটে যাবে। সব ঠিকঠাক চললে টি-২০ বিশ্বকাপের আগেই সেরে ওঠার জন্য আমি পর্যাপ্ত সময় পাব।

ডেইলি বাংলাদেশ/এএল