আর্জেন্টিনার খেলোয়াড়দের ‘ছোট ভাই’ বলে ব্রাজিল তারকার কটাক্ষ

ঢাকা, মঙ্গলবার   ২৮ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১৪ ১৪২৮,   ১৯ সফর ১৪৪৩

আর্জেন্টিনার খেলোয়াড়দের ‘ছোট ভাই’ বলে ব্রাজিল তারকার কটাক্ষ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫১ ২৯ জুলাই ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

টোকিও অলিম্পিকের ফুটবল ইভেন্ট থেকে গতকাল বিদায় নিয়েছে আর্জেন্টিনা। এই ম্যাচ হারের পর আর্জেন্টাইন খেলোয়াড়দের ছোট ভাই আখ্যা দিয়ে তীর্যকভাবে কটাক্ষ করেছেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার ডগলাস লুইস।

ছেলেদের ফুটবল ইভেন্টে কোয়ার্টার ফাইনালে উঠতে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচটা আর্জেন্টিনাকে জিততেই হতো। কিন্তু স্পেনের সঙ্গে ১-১ গোলে ড্র করায় বিদায় নিতে হয় তাদের। এরপর আর্জেন্টাইন খেলোয়াড়দের ‘কাটা ঘায়ে নুনের ছিটা’ দিয়েছেন ব্রাজিলের সেন্টার মিডফিল্ডার লুইস।

আর্জেন্টিনার ম্যাচ শেষে সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রাম স্টোরিতে একটি পোস্ট করেন লুইস। সেখানে দেখা যায়, আর্জেন্টিনা-স্পেন ম্যাচেরই একটি মুহূর্তের ছবিতে হাত নাড়িয়ে বিদায় জানাচ্ছেন ব্রাজিল দলের চার খেলোয়াড় ডগলাজ লুইস, ম্যাথিয়াস কুনিয়া, রেইনার জেসুস ও রিচার্লিসন।

ছবির ওপরে ক্যাপশনে লেখা ছিল, ‘বিদায়, ছোট ভাইয়েরা।’

লুইসের পূস্ট করা ছবিসৌদি আরবকে ৩-১ গোলে হারিয়ে গতকাল অলিম্পিক ফুটবলে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে ব্রাজিল। সেমিফাইনালে ওঠার লড়াইয়ে মিসরের মুখোমুখি হবে তারা। এদিন জোড়া গোল করেন রিচার্লিসন। কুনিয়াও গোলের দেখা পান। 

দানি আলভেজের নেতৃত্বে এবার অলিম্পিকে বেশ শক্তিশালী দল নিয়ে এসেছে ব্রাজিল। সে তুলনায় আর্জেন্টিনা তেমন শক্তিশালী নয়। ৩ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে ‘সি’ গ্রুপের চ্যাম্পিয়ন দল হয়ে শেষ আটে উঠেছে স্পেন। 

৩ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে গ্রুপের দ্বিতীয় সেরা দল হিসেবে শেষ আটে স্পেনের সঙ্গী হয়েছে মিসর। একই গ্রুপ থেকে আর্জেন্টিনা ৩ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে বিদায় নিয়েছে। একটি করে জয়, ড্র ও হার তাদের।

ডেইলি বাংলাদেশ/এএল