শেষ টি-২০তে বাংলাদেশ দলে এক পরিবর্তন

ঢাকা, মঙ্গলবার   ২৮ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১৩ ১৪২৮,   ১৯ সফর ১৪৪৩

শেষ টি-২০তে বাংলাদেশ দলে এক পরিবর্তন

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১১ ২৫ জুলাই ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের শেষ টি-২০তে মাঠে নেমেছে বাংলাদেশ। সিরিজ জয়ের লক্ষ্যে দলে একটি পরিবর্তন নিয়ে নামছে টাইগাররা।

জিম্বাবুয়ের হারারে স্পোর্টস ক্লাব মাঠে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন জিম্বাবুয়ে অধিনায়ক সিকান্দার রাজা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টায়। 

সিরিজে উভয় দলই একটি করে ম্যাচে জয় পেয়েছে। ফলে আজকের ম্যাচটি রূপ নিয়েছে অলিখিত ফাইনালে। এ ম্যাচে বাংলাদেশ দলে এসেছে একটি পরিবর্তন। মাহেদী হাসানের জায়গায় ঢুকেছেন নাসুম আহমেদ। 

টেস্ট ও ওয়ানডে সিরিজে সব ম্যাচ জয়ের পর টি-২০ সিরিজও জয় দিয়ে শুরু করেছিল বাংলাদেশ। মোহাম্মদ নাইম ও সৌম্য সরকারের ফিফটিতে স্বাগতিকদের ৮ উইকেটের বড় ব্যবধানে প্রথম টি-২০তে হারায় টাইগাররা।

তবে দ্বিতীয় ম্যাচে এসেই হোঁচট খায় মাহমুদউল্লাহ রিয়াদের দল। ওয়েসলে মাধেভেরের ফিফটির পর ওয়েলিংটন মাসাকাদজা, লুক জঙ্গওয়ে, মুজারাবানির বোলিং তোপে ২৩ রানে হেরে যায় বাংলাদেশ।

শেষ ম্যাচ জয়ের লক্ষ্যে দুই দলই নিজেদের সেরাটা দেয়ার চেষ্টা করবে। সেদিক থেকে বলা যায় জমজমাট একটি ম্যাচ উপভোগ করতে পারেন ক্রিকেট ভক্তরা।

বাংলাদেশ দল:

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাইম শেখ, সাকিব আল হাসান, সৌম্য সরকার, আফিফ হোসেন, শামিম হোসেন পাটোয়ারি, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, শরিফুল  ইসলাম।

ডেইলি বাংলাদেশ/এএল