রেকর্ড দামে লাল শয়তানদের দুর্গে সাঞ্চো

ঢাকা, শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১০ ১৪২৮,   ১৫ সফর ১৪৪৩

রেকর্ড দামে লাল শয়তানদের দুর্গে সাঞ্চো

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৪৪ ২৪ জুলাই ২০২১  

জাডন সাঞ্চো

জাডন সাঞ্চো

চলতি মাসের শুরুতেই দুই পক্ষ সমঝোতায় পৌঁছেছিল। এবার এসেছে আনুষ্ঠানিক ঘোষণা। রেকর্ড ট্রান্সফার ফিতে জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ড থেকে জাডন সাঞ্চোকে দলে টেনেছে লাল শয়তান খ্যাত ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড।

শুক্রবার এক বিবৃতিতে পাঁচ বছরের চুক্তিতে সাঞ্চোকে দলে টানার ঘোষণা দেয় রেড ডেভিলরা। ২১ বছর বয়সী এই মিডফিল্ডারের সঙ্গে পরবর্তীতে চুক্তির মেয়াদ আরো ১ বছর বাড়ানোর সুযোগও রাখা হয়েছে।

ডর্টমুন্ড জানিয়েছে, ট্রান্সফার ফি বাবদ ইউনাইটেডকে সাড়ে আট কোটি ইউরো গুনতে হবে। ইংলিশ মিডফিল্ডার হিসেবে যা ট্রান্সফার ফির রেকর্ড। সব মিলিয়ে তার চেয়ে বেশি দামি ইংলিশ খেলোয়াড় আছেন মাত্র একজন। তিনি তারই ইউনাইটেড সতীর্থ হ্যারি ম্যাগুয়ার।

নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটির যুব দলে বেড়ে ওঠা সাঞ্চো ২০১৭ সালে ডর্টমুন্ডে যোগ দেন। দলটির হয়ে ১৩৭ ম্যাচে ৫০ গোল করার পাশাপাশি করিয়েছেন ৫৭টি। ইউনাইটেডের অফিসিয়াল ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানালেন, ওল্ড ট্রাফোর্ডের দলটিতে যোগ দিতে পেরে স্বপ্নপূরণের কথা।

এ বিষয়ে সাঞ্চো বলেন, মূল দলের ফুটবলে খেলার সুযোগ করে দেওয়ার জন্য আমি ডর্টমুন্ডের প্রতি সবসময় কৃতজ্ঞ থাকব। যদিও আমি সবসময় জানতাম যে একদিন আমি ইংল্যান্ডে ফিরব। ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিতে পারা স্বপ্নপূরণের মতো। প্রিমিয়ার লিগে পারফর্ম করার জন্য আমার তর সইছে না।

ডেইলি বাংলাদেশ/এএল