মোহামেডানে স্বস্তি: কোচসহ ৮ ফুটবলার করোনামুক্ত

ঢাকা, বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১,   শ্রাবণ ২১ ১৪২৮,   ২৫ জ্বিলহজ্জ ১৪৪২

মোহামেডানে স্বস্তি: কোচসহ ৮ ফুটবলার করোনামুক্ত

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৪৫ ২৩ জুন ২০২১  

প্রিমিয়ার লিগে রোববার চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনীর বিপক্ষে মাঠে নামবে মোহামেডান। তার আগেই বড় স্বস্তির সংবাদ পেল দেশের ঐতিহ্যবাহী পুরাতন ক্লাবটি।

কয়েকদিন আগেই মোহামেডানের প্রধান কোচ ও ১২ ফুটবলার করোনায় আক্রান্ত হন। হতাশায় ক্লাবটি বাফুফের কাছে খেলা পিছিয়ে দেয়ার জন্য আবেদনও করেছিল।

কিন্তু দুদিনের ব্যবধানে সাদা-কালো শিবিরে স্বস্তির পরশ- অস্ট্রেলিয়ান কোচ শন লেন এবং ৮ ফুটবলারে দ্বিতীয় পরীক্ষায় করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে। দ্বিতীয়বার পরীক্ষার রিপোর্ট পাওয়ার পরই নির্ভার হয়েছেন ক্লাব কর্মকর্তারা।

মোহামেডান স্পোর্টিং ক্লাবের ফুটবল দলের প্রধান ও পরিচালক আবু হাসান চৌধুরী প্রিন্স জানিয়েছেন, ‘আমাদের যে ১২ ফুটবলারের করোনা পজিটিভ হয়েছিল, তাদের মধ্যে গুরুত্বপূর্ণ ছিলেন ৯ জন। দ্বিতীয়বার পরীক্ষায় ওই ৯ জনের ৮ জনই নেগেটিভ হয়েছেন। নেগেটিভ হওয়াদের মধ্যে একজন বিদেশিও আছেন। এখন আমাদের আর কোনো সমস্যা নেই।’

করোনা নেগেটিভের খবরের দিন একটি দুঃসংবাদ অবশ্য আছে মোহামেডানের। দলটির ম্যানেজার ইমতিয়াজ আহমেদ নকীবের করোনা পজিটিভ এসেছে।

দ্বিতীয় পর্বে দুর্বার মোহামেডান খেলেছিল তাদের প্রধান কোচ শন লেনকে ছাড়াই। তিনি ছুটিয়ে কাটিয়ে ঢাকায় ফিরেছেন কিছুদিন আগে। আবাহনীর বিপক্ষে ম্যাচ দিয়ে আবার মোহামেডানের ডাগআউটে দাঁড়াবেন এই অস্ট্রেলিয়ান।

‘ফুটবলাররা করোনামুক্ত হয়েছেন। তবে আমাদের দল বেশি চাঙ্গা শন লেন করোনামুক্ত হওয়ায়। খেলোয়াড়রা এখন চাঙ্গা। আশা করি, আবাহনীর বিপক্ষে সেরাটা দিয়ে ফলাফল নিজেদের করে নিতে পারবো’- বলছিলেন মোহামেডানের দলনেতা।

এখনো যে চার ফুটবলার করোনাক্রান্ত তারা হলেন- শাহেদ, রবিউল, শাকিব ও সোহান।

ডেইলি বাংলাদেশ/আরএস