পাগল সেই ব্রাজিলিয়ান ভক্তের সঙ্গে দেখা করতে চান মেসি

ঢাকা, বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১,   শ্রাবণ ২১ ১৪২৮,   ২৫ জ্বিলহজ্জ ১৪৪২

পাগল সেই ব্রাজিলিয়ান ভক্তের সঙ্গে দেখা করতে চান মেসি

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩৪ ২১ জুন ২০২১  

লিওনেল মেসি ও তার ব্রাজিলিয়ান ভক্ত, যে নিজের পুরো পিঠজুড়ে মেসির ট্যাটু করিয়েছেন। ছবি: সংগৃহীত

লিওনেল মেসি ও তার ব্রাজিলিয়ান ভক্ত, যে নিজের পুরো পিঠজুড়ে মেসির ট্যাটু করিয়েছেন। ছবি: সংগৃহীত

ফুটবলে ব্রাজিল-আর্জেন্টিনার কথা উঠলেই যে কারো মনে আসে দুই চিরপ্রতিদ্বন্দ্বীর ধ্রুপদী লড়াই। নিজ দেশকে সমর্থন জানানোর জন্য দুই দেশের ফুটবল পাগল ভক্তরা কী-ই না করে। তবে এর মাঝেও অনেকে থাকে ব্যতিক্রম। এই যেমন আর্জেন্টিনার লিওনেল মেসির জন্য পাগল এক ব্রাজিলিয়ান ভক্ত।

মেসি চিরপ্রতিদ্বন্দ্বী দলের খেলোয়াড় হলেও তাকে নিয়ে সেই ভক্তের আবেগ-ভালোবাসার শেষ নেই। প্রিয় ফুটবলারের প্রতি ভালোবাসা জানাতে নিজের পুরো পিঠজুড়ে মেসির ট্যাটু এঁকেছেন তিনি। লা লিগায় রিয়াল মাদ্রিদের বিপক্ষে গোলের পর বার্সেলোনার জার্সি খুলে মেসির ঐতিহাসিক এক উদযাপনের দৃশ্যটি তার পিঠজুড়ে আঁকা। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে আর্জেন্টাইন ক্রীড়াভিত্তিক সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস ব্রাজিলিয়ান এই ভক্তের ছবি পোস্ট করার পর বিষয়টি মেসির নজরে আসে। ব্রাজিলিয়ান ভক্তের এমন ভালোবাসায় অবাক হয়েছেন মেসি। টিওয়াইসি স্পোর্টসের পোস্টের নিচে কমেন্ট করে আর্জেন্টাইন ফরোয়ার্ড জানিয়েছেন, তিনি ব্রাজিলিয়ান এই ভক্তের সঙ্গে দেখা করে তাকে অটোগ্রাফ দিতে চান।

ব্রাজিলিয়ান ভক্তের পিঠের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পোস্ট করে টিওয়াইসি স্পোর্টস লিখেছে, মেসির ট্যাটুর অনুসন্ধান পাওয়া গেছে। যা তার পিঠের পুরোটা জুড়ে রয়েছে। এই পোস্টের কমেন্টে আর্জেন্টাইন অধিনায়ক লিখেছেন, অসাধারণ ট্যাটু, খুব ভালো লেগেছে। আমি ট্যাটুটা দেখতে চাই এবং সেখানে স্বাক্ষর করতে চাই।

আর্জেন্টিনা-উরুগুয়ে ম্যাচে দেখা মেলে ব্রাজিলিয়ান এই মেসি ভক্তের। মেসির নাম ও নম্বর ১০ লেখা আর্জেন্টিনার জার্সি পরে মেসিদের সমর্থন দিতে মাঠে যান তিনি। এমনকি পুরো ম্যাচে মেসি ও আর্জেন্টিনার জন্য গলা ফাটান তিনি। 

প্রিয় ফুটবলারের দল ১-০ গোলে জেতায় বেশ খুশি মনেই মাঠ ছাড়ছিলেন এই ব্রাজিলিয়ান ভক্ত। এমন সময় টিওয়াইসির ক্যামেরায় ধরা পড়েন তিনি। তখন জার্সি তুলে পিঠে আঁকা মেসির ট্যাটু দেখান এই ভক্ত।

ব্রাজিলিয়ান এই ভক্তের ছবি এরই মধ্যে সবখানে ছড়িয়ে পড়েছে। এতে বিস্ময় প্রকাশ করছেন অনেকেই। যদিও মেসির এই ভক্ত বিষয়টিকে স্বাভাবিকভাবেই বর্ণনা করছেন। তার ভাষায়, আমি মেসির একজন বড় ভক্ত। অনেকেএটাকে  পাগলামি বললেও মেসির কারণে এটা আমার কাছে খুবই স্বাভাবিক।

ডেইলি বাংলাদেশ/এএল