যে কারণে ডিপিএলে খেলছেন না মুস্তাফিজ

ঢাকা, শুক্রবার   ০৬ আগস্ট ২০২১,   শ্রাবণ ২২ ১৪২৮,   ২৬ জ্বিলহজ্জ ১৪৪২

যে কারণে ডিপিএলে খেলছেন না মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২৩ ১৫ জুন ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) টি-২০তে প্রাইম ব্যাংকের হয়ে সর্বশেষ দুটি ম্যাচে খেলেননি জাতীয় দলের ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমান। এর আগের ম্যাচে একাদশে থাকলেও একটি বলও করেননি তিনি। ফলে তার না খেলা নিয়ে উঠেছে প্রশ্ন।

জানা গেছে, পিঠের ব্যথার কারণে সর্বশেষ দুটি ম্যাচে মুস্তাফিজকে প্রাইম ব্যাংকের একাদশে দেখা যায়নি। প্রথমে টুর্নামেন্টের অন্যতম সেরা দল আবাহনী লিমিটেডের বিপক্ষে পিঠের ব্যথার কারণে মাঠে নামেননি তিনি। তাকে ছাড়া খেলা ঐ ম্যাচে আবাহনীর কাছে হেরে যায় প্রাইম ব্যাংক।

এরপর ওল্ডডিওএইচএসের বিপক্ষে ম্যাচেও মুস্তাফিজকে মাঠে দেখা যায়নি। এই ফাস্ট বোলারের অনুপস্থিতিতে প্রাইম ব্যাংককে বল হাতে নেতৃত্ব দিয়েছেন অভিজ্ঞ পেসার রুবেল হোসেন ও তরুণ পেসার শরিফুল ইসলাম।

লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে খেলার সময় মুস্তাফিজের পিঠের ব্যথা দেখা দিয়েছিল। যে কারণে ঐ ম্যাচে একাদশে থাকলেও বল করেননি তিনি। সাভারে প্রাইম দোলেশ্বরের বিপক্ষে সর্বশেষ মাঠে নেমেছিলেন এই পেসার। ম্যাচটিতে বল হাতে চার ওভারে ২৫ রান দিয়ে তিন উইকেট শিকার করেছিলেন জাতীয় দলের এ তারকা বোলার।

মুস্তাফিজকে ছাড়াই বর্তমানে লিগ পর্বে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে প্রাইম ব্যাংক। ৯ ম্যাচে ৭ জয়ে ১৪ পয়েন্ট সংগ্রহ করেছে তারা। ফলে দলটির সুপার লিগে যাওয়া এক প্রকার নিশ্চিতই।

সুপার লিগ নিশ্চিত হওয়ায় মুস্তাফিজকে নিয়ে বাড়তি ঝুঁকি নিতে চাচ্ছে না প্রাইম ব্যাংক। এ কারণে লিগ পর্বের বাকি দুই ম্যাচেও তাকে দেখা যেতে পারার সম্ভাবনা কম।

ডেইলি বাংলাদেশ/এএল