পিএসজি ছাড়তে পারেন এমবাপ্পে

ঢাকা, বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১,   শ্রাবণ ২১ ১৪২৮,   ২৫ জ্বিলহজ্জ ১৪৪২

পিএসজি ছাড়তে পারেন এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২০ ১২ জুন ২০২১  

কিলিয়ান এমবাপ্পে

কিলিয়ান এমবাপ্পে

কিছুদিন আগে প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি) সভাপতি নাসের আল খেলাইফি জানিয়েছিলেন, যে করেই হোক কিলিয়ান এমবাপ্পেকে ধরে রাখবেন তিনি। তবে তার দেয়া নিশ্চয়তা সত্যি নাও হতে পারে। অন্তত এই ফরাসি ফরোয়ার্ডের কথায় তাই মনে হচ্ছে। একই সঙ্গে এমবাপ্পে জানিয়েছেন, বর্তমান ক্লাবকে কোনোরকম ধোঁকা দিবেন না তিনি।

গণমাধ্যমে কিলিয়ান এমবাপ্পের পিএসজি ছাড়তে চাওয়ার খবর নতুন নয়। এমনকি গুঞ্জন আছে ক্লাব নতুন প্রস্তাব দিলেও তিনি রাজি নন। তবে সেসব ‘ভিত্তিহীন’ বলে উড়িয়ে দিয়ে নাসের আল খেলাইফি বলেছিলেন, বিশ্বকাপ জয়ী এই তারকার পিএসজিতে থাকার ব্যাপারে নিশ্চিত তিনি।

তবে শুক্রবার ম্যাগাজিন ফ্রান্স ফুটবলকে দেয়া সাক্ষাৎকারে নতুন ঠিকানায় যাওয়ার ইঙ্গিত দিয়েছেন এমবাপ্পে। এ ব্যাপারে তিনি বলেন, আমাকে সঠিক সিদ্ধান্ত নিতে হবে, যা অনেক কঠিন। নিজের জন্য ভালো একটি সিদ্ধান্ত নিতে আমাকে সব দিক ভেবে দেখতে হবে।

তিনি আরো বলেন, বর্তমানে আমি এমন একটা জায়গায় আছি যেটাকে পছন্দ করি। আমি এখানে ভালো অনুভব করি। তবে, এটাই কি সেরা জায়গা? জবাবটা আমি এখনো জানি না।

এমবাপ্পে যোগ করেন, আমি জানি যে আমাকে ছাড়া ও আমাকে সহ পিএসজির পরিকল্পনায় ভিন্নতা আছে। তবে আমি মনে করি তারা আমার অনুরোধ বুঝতে পেরেছে। কারণ তারা জানে, আমি ফাঁকি দিয়ে কোথাও যাব না। ভালো খেলোয়াড় হতে হলে মাঠে ও মাঠের বাইরে সবকিছু পরিষ্কারভাবে করতে হয়।

জোর গুঞ্জন আছে, এবার শূন্য হাতে মৌসুম শেষ করা রিয়াল মাদ্রিদ এমবাপ্পেকে পেতে মরিয়া হয়ে আছে। বিশ্বকাপ জয়ী ফরোয়ার্ড নিজেও অনেকবার মাদ্রিদের ক্লাবটির প্রতি তার ভালো লাগার কথা প্রকাশ্যে বলেছেন। ফলে অনেকে তো এমবাপ্পেকে আসছে মৌসুমে রিয়ালেই দেখছেন। এই তারকার সবশেষ সাক্ষাৎকারে চলমান গুঞ্জন নতুন মাত্রা পেল।

ডেইলি বাংলাদেশ/এএল