কনুইয়ের চোটে ছিটকে গেলেন উইলিয়ামসন

ঢাকা, বুধবার   ০৪ আগস্ট ২০২১,   শ্রাবণ ২০ ১৪২৮,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪২

কনুইয়ের চোটে ছিটকে গেলেন উইলিয়ামসন

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২৭ ৯ জুন ২০২১  

কেন উইলিয়ামসন

কেন উইলিয়ামসন

সামনেই আইসিসি আয়োজিত প্রথম বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। এমন গুরুত্বপূর্ণ ম্যাচের আগে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে কনুইয়ে চোট পেয়েছিলেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। সেই চোটের ফলে সিরিজ থেকে ছিটকে গেছেন তিনি।

ফাইনালের প্রস্তুতি হিসেবে বর্তমানে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলছে নিউজিল্যান্ড। লর্ডসে প্রথম টেস্ট খেলার সময় চোট পেয়েছিলেন উইলিয়ামসন। দ্বিতীয় টেস্টে তিনি খেলবেন কি না, সেই বিষয়ে বৃহস্পতিবার ম্যাচের আগে চিকিৎসকদের সিদ্ধান্ত নেয়ার কথা ছিল। তবে তারও একদিন আগেই চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়েছে টিম ম্যানেজমেন্ট। 

দলপতি না খেলায় ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টে নেতৃত্ব দেবেন টম ল্যাথাম। উইলিয়ামসন ছাড়া চোটের কারণে দ্বিতীয় টেস্টে পাওয়া যাবে না কিউই স্পিনার মিচেল স্যান্টনারকেও। দলের দুই গুরুত্বপূর্ণ সদস্যের এমন ইনজুরিতে ভারতের বিরুদ্ধে ফাইনালে নামার আগে চিন্তার ভাঁজ কিউই শিবিরে।

এদিকে দ্বিতীয় টেস্টে প্রথম একাদশে খেলতে পারেন ট্রেন্ট বোল্ট। তিনি দলে এলে বাদ পড়বেন কোনো একজন পেসার। লর্ডসে টিম সাউদি, কাইল জেমিসন এবং নিল ওয়াগনার খেলেছিলেন। বোল্ট দলে এলে তাদের মধ্যে একজনকে বসতে হবে। টুইট করে এমনটাই জানিয়েছে নিউজিল্যান্ড দল।

এছাড়া উইলিয়ামসন না খেললে তার জায়গায় উইল ইয়ং বা রচিন রবীন্দ্র খেলার সুযোগ পাবেন। অধিনায়ক হিসেবে দেখা যাবে টম লাথামকে। ভারতের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নামার আগে দলের সব ক্রিকেটারদের পরখ করে নিতে চাইছে নিউজিল্যান্ড।

ডেইলি বাংলাদেশ/এএল