নিজের গাড়িগুলো রাতের অন্ধকারে কোথায় পাঠালেন রোনালদো?

ঢাকা, শনিবার   ১২ জুন ২০২১,   জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮,   ০১ জ্বিলকদ ১৪৪২

নিজের গাড়িগুলো রাতের অন্ধকারে কোথায় পাঠালেন রোনালদো?

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০৩ ১৮ মে ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জুভেন্টাসের সঙ্গে কি তাহলে 'গোল্ডেন হ্যান্ডশেক' সেরে ফেললেন ক্রিস্টিয়ানো রোনালদো? সবশেষ যে ভিডিও ভাইরাল হয়েছে, তাতে রোনালদোর তুরিন ছাড়ার জল্পনায় কার্যত সিলমোহর পড়ে গেল। কারণ নিজের প্রিয় গাড়িগুলো রাতের অন্ধকারে অন্য কোথাও পাঠিয়ে দিয়েছেন সিআর সেভেন।

একটি-দুটি নয়, রোনালদোর সংগ্রহে রয়েছে ১৯টি লাক্সারি গাড়ি। বিশ্বের বড় বড় সব গাড়ি প্রস্তুতকারক সংস্থার সেরা মডেলের গাড়িগুলো তার গ্যারেজে শোভা পায়। যে ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে, রোনালদোর বাড়ি থেকে বুগাটি, মার্সিডিজ জি-ক্লাস ও মাসেরাতির মতো গাড়িগুলো রাতের অন্ধকারে ট্রেলারে চেপে অন্য দেশে চলে যাচ্ছে। 

লিসবনের কোম্পানি রোডো কার্গোকে গাড়ি স্থানান্তর করার গুরুদায়িত্ব দিয়েছেন সিআর সেভেন। বিশ্বের সব ফুটবলারদের দামি গাড়ি এক দেশ থেকে অন্য দেশে নিয়ে যাওয়ার ক্ষেত্রে এই সংস্থার আলাদা নামডাক রয়েছে। যেহেতু লিসবনের কোম্পানি, তাই অনেকেই মনে করছেন রোনালদো সম্ভবত তার মায়ের কথা শুনে শৈশবের ক্লাব স্পোর্টিং সিপি-তে ফিরছেন!

কোথায় যেতে পারেন রোনালদো? প্যারিস সেইন্ট জার্মেইন তাকে চায়, ওল্ড ট্র্যাফোর্ডও তাকে স্বাগত জানাতে প্রস্তুত আছে। আন্তর্জাতিক ফুটবল মহলে এখন একটাই খবর, জুভেন্টাসে একঘরে হয়ে যাওয়া সিআর সেভেন নাকি এবার ইতালি ছাড়ছেন। আর সাদা-কালো জার্সি গায়ে রাখতে চান না তিনি। ম্যানচেস্টার ইউনাইটেডে ৬ বছর খেলে মহাতারকা হয়ে ওঠা পর্তুগিজ জাদুকর রিয়াল মাদ্রিদে ৯ বছর কাটিয়ে হয়ে ওঠেন কিংবদন্তি। 

২০১৮ সালে স্পেন ছেড়ে ইতালিতে চলে আসেন রোনালদো। টানা তিন মৌসুম ইতালি সেরার ট্রফি হাতে তুলে পাঁচবারের বর্ষসেরা এ ফুটবলার এখন চাইছেন ছুটি। হয়তো আর কিছুদিনের মধ্যে রোনালদোই জানিয়ে দেবেন, জুভেন্টাস ছেড়ে কোথায় যাচ্ছেন তিনি! ততদিন পর্যন্ত তার ফ্যানদের জল্পনা চলতেই থাকবে।

ডেইলি বাংলাদেশ/এএল