শ্রীলংকা সিরিজে রুবেলকে পাওয়া নিয়ে অনিশ্চয়তা

ঢাকা, রোববার   ১৩ জুন ২০২১,   জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮,   ০২ জ্বিলকদ ১৪৪২

শ্রীলংকা সিরিজে রুবেলকে পাওয়া নিয়ে অনিশ্চয়তা

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩৯ ১৬ মে ২০২১  

রুবেল হোসেন

রুবেল হোসেন

নিউজিল্যান্ড সফর থেকেই ইনজুরিতে ভুগছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার রুবেল হোসেন। কোমরে ব্যথা অনুভব করায় বর্তমানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিকেল বিভাগের অধীনে চিকিৎসাধীন আছেন তিনি। পুনর্বাসন প্রক্রিয়া এখনো চলমান থাকায় ঘরের মাঠে শ্রীলংকার বিপক্ষে সিরিজে অনেকটাই অনিশ্চিত রুবেল।

নির্বাচকদের সঙ্গে আলোচনা করে এরপরই শ্রীলংকার বিপক্ষে সিরিজের দলে রুবেলের থাকা প্রসঙ্গে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরি। তবে এখনো তিনি আসন্ন সিরিজের দল থেকে বাইরে চলে যাননি বলেও জানিয়েছেন তিনি।

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে দেবাশীষ বলেন, রুবেল যেহেতু এক যুগের বেশি সময় ধরে এলিট লেভেলে বল করছেন সেহেতু এ ধরণের বোলারদের ব্যাকে কিছুটা ইস্যু হয়ে থাকে। রুবেলও তার ব্যতিক্রম না। কয়েক দফা স্ক্যান করানো হয়েছে, স্ক্যানে তার লো ব্যাকে কিছু সমস্যা দেখা গিয়েছে। 

তিনি আরো বলেন, দীর্ঘ মেয়াদী বোলিংয়ের রিঅ্যাকশন হিসেবেই আমরা সাধারনত এমন কেস পেয়ে থাকি। এখন রুবেলের জন্য পুনর্বাসন প্রক্রিয়া প্রয়োজন। এই সমস্যাটা মাঝে মাঝে মাথাচাড়া দেবে। তাই রুবেলকে খুব ভালো একটা পুনর্বাসন প্রক্রিয়ায় থাকতে হবে। আর সে সেটিই করছে।

দেবাশীষ যোগ করেন, দেখুন ওর পুনর্বাসন প্রক্রিয়া চলছে। কাজেই ও দলে থাকবে কি না সেটা নির্বাচকরা শেষ মুহূর্তে সিদ্ধান্ত নিবেন। আমাদের কাছে যখন আপডেট জানতে চাইবে যে ওর আজকের অবস্থা কি, আমরা সেটা জানাবো। তাই এখনই বলার প্রয়োজন নেই যে সেই দলের বাইরে চলে গেছে। 

ডেইলি বাংলাদেশ/এএল