হাঁটুর ইনজুরিতে দুই ম্যাচ থেকে বঞ্চিত ইব্রা

ঢাকা, রোববার   ২০ জুন ২০২১,   আষাঢ় ৭ ১৪২৮,   ০৮ জ্বিলকদ ১৪৪২

হাঁটুর ইনজুরিতে দুই ম্যাচ থেকে বঞ্চিত ইব্রা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১৩ ১২ মে ২০২১   আপডেট: ১৯:৫৭ ১২ মে ২০২১

জ্লাতান ইব্রাহিমোভিচ

জ্লাতান ইব্রাহিমোভিচ

হাঁটুর ইনজুরিতে পড়ে এসি মিলানের হয়ে অন্তত দুই ম্যাচে অংশ নিতে পারবেন না জ্লাতান ইব্রাহিমোভিচ। আর মাত্র এক মাস পর শুরু হতে যাচ্ছে স্থগিত হয়ে যাওয়া ইউরো ২০২০ টুর্নামেন্ট। এর আগেই মঙ্গলবার এই দুঃসংবাদটি দিলেন মিলানের প্রধান কোচ স্টেফানো পিউলি।

দীর্ঘ ৫ বছর অনুপস্থিত থাকার পর গত মার্চে আন্তর্জাতিক ফুটবলে প্রত্যাবর্তন করা সুইডেন ফরোয়ার্ড ইব্রা মিলানের হয়ে সপ্তাহের শেষ ম্যাচে খেলার সময় এই ইনজুরির কবলে পড়েছেন। শীর্ষ চারের প্রতিদ্বন্দ্বী জুভেন্টাসের বিপক্ষে ৩-০ গোলের ওই জয়ে তালিকার শীর্ষ তিনে জায়গা করে নিয়েছে মিলানের ক্লাবটি।

এখন জুভেন্টাসকে টপকে তালিকার তৃতীয় অবস্থানে উঠে এসেছে এসি মিলান। চ্যাম্পিয়ন্স লিগের আগামী মৌসুমের আসন পাকা করার লক্ষ্যে থাকা ক্লাবটি পরের দুই ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে তুরিনো ও কাগলিয়ারির বিপক্ষে।

পিউলি বলেন, সে হাঁটুতে সামান্য চোট পেয়েছে।  ফলে তুরিনো এবং কাগলিয়ারির বিপক্ষে খেলতে পারবে না। আগামী সপ্তাহে আমরা তার ইনজুরির অবস্থা পর্যবেক্ষণ করব। ইনজুরি এবং নিষেধাজ্ঞায় পড়া ইব্রা সর্বশেষ গোল পেয়েছেন ফেব্রুয়ারিতে। তাও আবার একটি মাত্র গোল।

তারপরও মিলানের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছেন ৩৯ বছর বয়সী এই সুইডিশ ফরোয়ার্ড। নতুন চুক্তির ভিত্তিতে ২০২২ সাল পর্যন্ত মিলানেই থাকছেন তিনি। তবে এই মৌসুমে মিলানের হয়ে সবধরনের টুর্নামেন্টে অংশ নিয়ে সর্বমোট ১৭টি গোলের মালিক বনেছেন এ সুইডিশ আন্তর্জাতিক।  আগামী ২৩ মে আটালান্টার বিপক্ষে সিরি আ লিগে নিজেদেও শেষ ও গুরুত্বপূর্ণ ম্যাচে ফিরতে পারেন ইব্রাহিমোভিচ।

এদিকে আগামী ১৪ জুন সেভিয়ায় স্পেনের বিপক্ষে ম্যাচ দিয়ে ইউরো মিশন শুরু করবে সুইডেন। ‘ই’ গ্রুপের এ দল পরবর্তী দুই ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে স্লোভকিয়া ও পোল্যান্ডের সঙ্গে।

ডেইলি বাংলাদেশ/আরএস/এমকেএ/মাহাদী