চোয়ালে আঘাত পেয়েছেন বুসকেটস

ঢাকা, রোববার   ২০ জুন ২০২১,   আষাঢ় ৮ ১৪২৮,   ০৮ জ্বিলকদ ১৪৪২

চোয়ালে আঘাত পেয়েছেন বুসকেটস

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০২ ৯ মে ২০২১  

মাঠে শুশ্রূষা নিচ্ছেন বুসকেটস

মাঠে শুশ্রূষা নিচ্ছেন বুসকেটস

অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে শনিবার মহাগুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে গিয়ে মুখে আঘাত পান বার্সেলোনা মিডফিল্ডার সার্জিও বুসকেটস। আঘাত এতটাই গুরুতর ছিল যে খেলা চালিয়ে যেতে পারেননি তিনি। পরে জানা গেছে, এই তারকার চোয়ালে চিড় ধরেছে।

রোববার এক বিবৃতিতে বুসকেটসের চোটের বিষয়টি নিশ্চিত করে বার্সেলোনা। তবে ৩২ বছর বয়সী এই ফুটবলারকে কত দিন মাঠের বাইরে থাকতে হবে, সে ব্যাপারে কিছু জানায়নি কাতালান ক্লাবটি। 

ফুটবলারদের মুখে চোট পাওয়ার ঘটনা বিরল। কিন্তু শনিবার ক্যাম্প ন্যুতে অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে গোলশূন্য ড্র ম্যাচের প্রথমার্ধেই এই বাজে অভিজ্ঞতা হয় বুসকেটসের।

মাঝমাঠে হেডে বল দখলে নিতে গিয়ে প্রতিপক্ষের স্টেফান সাভিচের সঙ্গে বুসকেটসের সংঘর্ষ হয়। মাঠে বেশ কিছু সময় চিকিৎসা নেয়ার পর বাইরে গিয়ে আবার ফেরেন দলের অভিজ্ঞ এই ফুটবলার। কিন্তু খেলা চালিয়ে যেতে পারেননি। ফলে তার বদলি হিসেবে নামেন ইলাইশ মোরিবা।

ম্যাচ চলাকালীন সময়েই বুসকেটসকে হাসপাতালে নেয়া হয়। পরীক্ষায় আঘাত মারাত্মক বলে মনে হয়নি। আগামী মঙ্গলবার লেভান্তের বিপক্ষে ম্যাচে ফেস প্রটেকশন মাস্ক পরে তিনি খেলতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

চলতি মৌসুমে দারুণ ছন্দে আছেন বুসকেটস। সবধরণের প্রতিযোগিতা মিলিয়ে ক্লাবের হয়ে ৪৭ ম্যাচ খেলেছেন তিনি। গোলে অ্যাসিস্ট করেছেন চারবার।

ডেইলি বাংলাদেশ/এএল