আবারো ইনজুরিতে রামোস, মাদ্রিদের ভবিষ্যত নিয়ে শঙ্কা

ঢাকা, রোববার   ২০ জুন ২০২১,   আষাঢ় ৮ ১৪২৮,   ০৮ জ্বিলকদ ১৪৪২

আবারো ইনজুরিতে রামোস, মাদ্রিদের ভবিষ্যত নিয়ে শঙ্কা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩৩ ৯ মে ২০২১  

রিয়াল মাদ্রিদের অধিনায়ক সার্জিও রামোস

রিয়াল মাদ্রিদের অধিনায়ক সার্জিও রামোস

হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত হয়েছেন রিয়াল মাদ্রিদের অধিনায়ক সার্জিও রামোস। শনিবার মাদ্রিদের পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে। যে কারণে রোববার সেভিয়ার বিপক্ষে লা লিগার ম্যাচে রামোসের আর খেলা হচ্ছেনা।

এই ম্যাচটি মাদ্রিদের লা লিগা শিরোপা জয়ের পথে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে। শনিবার এ্যাথলেটিকো মাদ্রিদ ও বার্সেলোনার মধ্যকার ম্যাচটি গোলশুন্য ড্র হওয়ায় মাদ্রিদের সামনে সুযোগ এসেছে নিজেদের শিরোপার কাছাকাছি নিয়ে যাবার। 

মৌসুমে আর মাত্র চারটি ম্যাচ বাকি রয়েছে। যে কারণে রামোসের আর মাঠে নামা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। একইসঙ্গে চলতি গ্রীষ্মে শেষ হয়ে যাওয়া চুক্তি নিয়েও ধোঁয়াশা তৈরী হয়েছে। স্প্যানিশ কোচ লুইস এনরিকেও ইউরো ২০২০’কে সামনে রেখে ৩৫ বছর বয়সী এই অভিজ্ঞ ডিফেন্ডারের ফিটনেস নিয়ে আশঙ্কা প্রকাশ করেছেন।

মাদ্রিদের এক বিবৃতিতে বলা হয়েছে, ‘রিয়াল মাদ্রিদের মেডিকেল সার্ভিসের দ্বারা পরিচালিত টেস্টর ভিত্তিতে জানা গেছে রামোসের বাম হ্যামস্ট্রিংয়ে চোট রয়েছে’।

কাফ ইনজুরির সমস্যা কাটিয়ে প্রায় একমাস পর গত বুধবার চেলসির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে মূল একাদশে খেলতে নেমেছিলেন রামোস। এনিয়ে এবছর তৃতীয়বারের মত তিনি ইনজুরিতে পড়লেন। ক্লাবের হয়ে গত ১৫ মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে এবারই রামোস সবচেয়ে কম মাত্রও ২১টি ম্যাচ খেলেছেন। 

২০০৫ সালে সেভিয়া থেকে মাদ্রিদে যোগ দিয়েছিলেন এই স্প্যানিয়ার্ড। এরপর থেকে নিজেকে মাদ্রিদের অন্যতম সফল একজন খেলোয়াড়ে পরিনত করেছেন। দীর্ঘ ক্যারিয়ারে তিনি গ্যালাকটিকোদের জার্সি গায়ে পাঁচটি লা লিগা, চারটি চ্যাম্পিয়ন্স লিগ ও দুটি কোপা ডেল রে শিরোপা জয়ের কৃতিত্ব দেখিয়েছেন।

ডেইলি বাংলাদেশ/আরএস