বাবা হারালেন আইপিএলে আলো ছড়ানো সাকারিয়া

ঢাকা, রোববার   ২০ জুন ২০২১,   আষাঢ় ৮ ১৪২৮,   ০৮ জ্বিলকদ ১৪৪২

বাবা হারালেন আইপিএলে আলো ছড়ানো সাকারিয়া

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৪৩ ৯ মে ২০২১  

চেতন সাকারিয়া

চেতন সাকারিয়া

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ সংস্করণে রাজস্থান রয়্যালসের হয়ে বল হাতে আলো ছড়িয়েছেন চেতন সাকারিয়া। পারফরম্যান্সের কারণে বারবার সংবাদের শিরোনাম হয়েছেন তরুণ এই পেসার। করোনার কারণে স্থগিত হয়েছে আইপিএলের চলতি আসর। এবার এই করোনার কারণে জীবনের সবচেয়ে কাছের মানুষ বাবাকে হারিয়েছেন তিনি।

আইপিএলে আসার আগে সাকারিয়ার সময়টা বড্ড খারাপ যাচ্ছিল। ভাইয়ের আত্মহত্যা ও বাবার অসুস্থতা মিলিয়ে মানসিকভাবে শান্তিতে ছিলেন না তিনি। পরিবারের সমস্ত দায়-দায়িত্ব ছিল ২২ বছর বয়সী পেসারের কাঁধে। তবে আইপিএলে পাওয়া বেতনে হাসি ফোটে তার পরিবারের মুখে।

বল হাতে আলো ছড়ানোর পর বেশ কয়েকটি সাক্ষাৎকারে সামনের দিনগুলোতে মা-বাবার সঙ্গে সুন্দর জীবন কাটানোর ইচ্ছের কথা জানিয়েছিলেন সাকারিয়া। কিন্তু তার সুখের সময় বেশি দিন থাকল না। ভারতকে বিপর্যস্ত করে তোলা করোনার সঙ্গে লড়াই করে রোববার শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তার বাবা। 

গুজরাটি টিভি চ্যানেল নাইনের বরাতে বেশ কয়েকটি ভারতীয় গণমাধ্যম খবরটি নিশ্চিত করেছে। চলতি আসরে বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমানের সঙ্গে রাজস্থান রয়্যালসের ড্রেসিংরুম ভাগাভাগি করতেন সাকারিয়া। ফিজে গুণমুগ্ধও ছিলেন তিনি।

অনির্দিষ্টকালের জন্য আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পর বাড়ি ফিরে যান সাকারিয়া। তখন থেকেই তার সময় কেটেছে হাসপাতালে চিকিৎসাধীন বাবার পাশে। আইপিএল চলাকালীন সময়েই এই পেসারের বাবা করোনায় আক্রান্ত হয়েছিলেন।

ডেইলি বাংলাদেশ/এএল