দেশের উদ্দেশ্যে মরগান, মালদ্বীপে থাকবেন ওয়ার্নার-স্মিথরা

ঢাকা, রোববার   ১৩ জুন ২০২১,   জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮,   ০১ জ্বিলকদ ১৪৪২

দেশের উদ্দেশ্যে মরগান, মালদ্বীপে থাকবেন ওয়ার্নার-স্মিথরা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:০৪ ৭ মে ২০২১  

মরগান- ওয়ার্নার-স্মিথ

মরগান- ওয়ার্নার-স্মিথ

করোনাভাইরাসের কারনে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্থদশ আসর মাঝপথে স্থগিত হয়ে যাওয়ায় দেশের উদ্দেশ্য আজ ভারত ছাড়লেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক ইংল্যান্ডের ইয়োইন মরগান-ক্রিস জর্ডান ও ডেভিড মালান। মরগানের সঙ্গে একই ফ্লাইটে রয়েছেন অস্ট্রেলিয়ার স্টিভেন স্মিথ-ডেভিড ওয়ার্নাররাও।

ভারতের আহমেদাবাদ থেকে ফ্লাইট মালদ্বীপ পৌঁছাবে। সেখান থেকে লন্ডন যাবেন মরগান-জর্ডান-মালানরা।ইংল্যান্ডের সরকারের নিয়মনুযায়ী, লন্ডনে পৌঁছানোর পর ১০ দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে অন্য দেশ থেকে আগতদের।

তবে মালদ্বীপে কোয়ারেন্টাইন পর্ব শেষ করে অস্ট্রেলিয়া রওনা দিতে হবে স্মিথ-ওয়ার্নার-প্যাটি কামিন্সদের। অস্ট্রেলিয়া সরকারের সিদ্ধান্ত অনুযায়ী মালদ্বীপেই কোয়ারেন্টাইন পর্ব সাড়তে হবে তাদের। ১৫ মে’র আগে দেশে পা রাখতে পারবেন না অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা। অস্ট্রেলিয়া পৌঁছেও কোয়ারেন্টাইন পর্ব যথাযথভাবে পালন করতে হবে স্মিথ-ওয়ার্নারদের।

গত ৪ মে আইপিএলের বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি দলের খেলোয়াড়দের মধ্যে করোনা শনাক্ত হয়। ঐ দিন আইপিএল স্থগিত করার সিদ্ধান্ত নেয় ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এরপর আইপিএলে খেলতে আসা বিদেশী খেলোয়াড়দের দেশে ফেরত পাঠানোর সিদ্ধান্ত ও নেয় বিসিসিআই। এর মধ্যে নিজ দেশে ফিরেছেন বাংলাদেশের দুই তারকা সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান।

আইপিএল বন্ধ হবার পরদিন নিজেদের দেশে ফিরেছেন জনি বেয়ারস্টো, জস বাটলার, স্যাম বিলিংস, ক্রিস ওকস, মঈন আলি, জেসন রয়, স্যাম কারান ও টম কারান।

ডেইলি বাংলাদেশ/আরএস