ভারতে বিশ্বকাপ আয়োজনের বিপক্ষে কামিন্স

ঢাকা, বুধবার   ১৬ জুন ২০২১,   আষাঢ় ৪ ১৪২৮,   ০৪ জ্বিলকদ ১৪৪২

ভারতে বিশ্বকাপ আয়োজনের বিপক্ষে কামিন্স

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:০৭ ৭ মে ২০২১  

প্যাট কামিন্স

প্যাট কামিন্স

ভারতে করোনা মহামারির কারণে মাঝপথেই থেমে গেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসর। সেখানে আর মাত্র কয়েক মাস পর অনুষ্ঠিত হবে টি-২০ বিশ্বকাপ। দেশটির এমন পরিস্থিতিতে সেখানে বিশ্বকাপ আয়োজন ঠিক হবে না বলে মনে করেন অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার প্যাট কামিন্স।

কামিন্স মনে করেন, হাতে ছয় মাস সময় থাকলেও পরিস্থিতির উন্নতি না ঘটলে ভারতে টি-২০ বিশ্বকাপ আয়োজন করা উচিত নয়। অস্ট্রেলিয়ার একটি দৈনিককে কামিন্স বলেন, হাতে এখনো ছয় মাস সময় আছে। তাই টি-২০ বিশ্বকাপ কোথায় হবে সেটা এখন বলা বড্ড বাড়াবাড়ি হয়ে যাবে। আইসিসি নিশ্চয়ই ভারত সরকার ও বিসিসিআই কর্তাদের সঙ্গে এই বিষয়ে যাবতীয় আলোচনা চালিয়ে যাচ্ছে। 

তিনি আরো বলেন, সবচেয়ে বড় কথা হল ভারতের সাধারণ মানুষের জন্য যেটা ভাল সেটাই করা হোক। আগামী ছয় মাসের মধ্যে ভারতের করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে এখানে প্রতিযোগিতা আয়োজন না করাই ভাল।

করোনা বাড়লেও কয়েক দিন আগে পর্যন্ত আইপিএল নিজের গতিতে চলছিল। তবে জৈব বলয় ভেদ করে ভাইরাস ঢুকে যেতেই আইপিএল বন্ধ করতে বাধ্য হয় সৌরভ গাঙ্গুলীর বিসিসিআই। এমন অবস্থার মধ্যে আইপিএল আয়োজন করা নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখিয়েছিলেন অনেকে। সেটাও জানাতে ভোলেননি কামিন্স।

এ ব্যাপারে কামিন্স বলেন, করোনাকালে আইপিএল আয়োজিত হওয়া নিয়ে মানুষের কাছ থেকে বিভিন্ন মতামত পেয়েছি। এক শ্রেণির মানুষ যখন কোভিডের মধ্যে আইপিএল আয়োজন হওয়া নিয়ে তীব্র বিরক্তি প্রকাশ করেছেন, তেমনই আবার অনেক মানুষের কাছে আইপিএল ছিল কয়েক ঘণ্টার বিনোদন।

ডেইলি বাংলাদেশ/এএল