করোনায় ভারতীয় ক্রিকেটার বিবেক মারা গেছেন

ঢাকা, রোববার   ২০ জুন ২০২১,   আষাঢ় ৬ ১৪২৮,   ০৮ জ্বিলকদ ১৪৪২

করোনায় ভারতীয় ক্রিকেটার বিবেক মারা গেছেন

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫৬ ৬ মে ২০২১  

ভারতের সাবেক প্রথম শ্রেণির ক্রিকেটার বিবেক যাদব

ভারতের সাবেক প্রথম শ্রেণির ক্রিকেটার বিবেক যাদব

মহামারি করোনায় মারা গেলেন ভারতের সাবেক প্রথম শ্রেণির ক্রিকেটার বিবেক যাদব। দীর্ঘদিন ক্যান্সারে আক্রান্ত থাকার পর করোনাভাইরাসেও আক্রান্ত হন তিনি।  জয়পুরের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি।

ভারতীয় জাতীয় ক্রিকেট দলে জায়গা না পেলেও জনপ্রিয় ঘরোয়া ক্রিকেট লিগ আইপিএলে তৎকালীন দিল্লী ক্যাপিটালসের জার্সিগায়ে চড়িয়ে ছিলেন সাবেক এই স্পিনার।

বিবেকের মৃত্যুর খবরটি তার বন্ধু ও সতীর্থ রোহিত জালানি ভারতীয় সংবাদমাধ্যমকে জানায়। তিনি বলেন, দুই বছর আগে ও পাকস্থলীর ক্যান্সারে আক্রান্ত হয়। তবে ধীরে ধীরে সুস্থ হচ্ছিল। কয়েকদিন কেমোথেরাপির জন্য হাসপাতালে যায় এবং পরীক্ষায় দেখা যায় করোনা পজিটিভ। সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু ফায়দা হয়নি।

২০০৮ সালে রাজস্থানের হয়ে প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক হয় বিবেকের। একই দলের হয়ে ২০১০-১১ মৌসুমে জেতেন রঞ্জি ট্রফির শিরোপা। পরে ২০১২ সালে ডাক পান দিল্লি ডেয়ারডেভিলস দলে। কিন্তু কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি।

সবমিলিয়ে সংক্ষিপ্ত ক্রিকেট ক্যারিয়ারে ১৮ প্রথম শ্রেণি, ৮ লিস্ট ও ৪ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন বিবেক। যেখানে তার শিকার ছিল ৬৮টি উইকেট।

ডেইলি বাংলাদেশ/আরএস