বাতিল হওয়া ইউনাইটেড-লিভাপুলের ম্যাচ ১৩ মে 

ঢাকা, বুধবার   ১৬ জুন ২০২১,   আষাঢ় ৪ ১৪২৮,   ০৪ জ্বিলকদ ১৪৪২

বাতিল হওয়া ইউনাইটেড-লিভাপুলের ম্যাচ ১৩ মে 

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২৯ ৬ মে ২০২১   আপডেট: ১৭:৩০ ৬ মে ২০২১

সমর্থকদের বিক্ষোভের মুখে বাতিল হয়ে যায় ম্যানচেস্টার ইউনাইটেড বনাম লিভারপুলের মধ্যকার প্রিমিয়ার লিগের ম্যাচ

সমর্থকদের বিক্ষোভের মুখে বাতিল হয়ে যায় ম্যানচেস্টার ইউনাইটেড বনাম লিভারপুলের মধ্যকার প্রিমিয়ার লিগের ম্যাচ

সমর্থকদের বিক্ষোভের মুখে বাতিল হয়ে যাওয়া ম্যানচেস্টার ইউনাইটেড বনাম লিভারপুলের মধ্যকার প্রিমিয়ার লিগের ম্যাচটি আগামী ১৩ মে অনুষ্ঠিত হবে। এ কারণে মাত্র পাঁচ দিনের মধ্যে ইউনাইটেডকে প্রিমিয়ার লিগের তিনটি ম্যাচে অংশ নিতে হবে।

রোববার চির প্রতিদ্বন্দ্বি লিভারপুলকে আতিথ্য দেবার কথা ছিল ইউনাইটেডের। কিন্তু ওল্ড ট্রাফোর্ডের বাইরে হাজারো ইউনাইটেড সমর্থক ক্লাব মালিকের বিপক্ষে বিক্ষোভ শুরু করলে বাধ্য হয়ে ম্যাচটি বাতিল সিদ্ধান্তের নেয় লিগ কর্তৃপক্ষ। 

ক্লাব মালিক গ্লেজার্সরা বিতর্কিত ইউরোপীয়ান সুপার লিগের সঙ্গে সম্পৃক্ত হবার কারণে সমর্থকদের তোপের মুখে পড়ে। বিক্ষোভের মাত্রা বেড়ে যাওয়ায় স্থানীয় পুলিশকে টিয়ার শেল নিক্ষেপ করতে হয়েছে।

বাতিল হয়ে যাওয়া ঐ ম্যাচটি এখন নতুন তারিখ অনুযায়ী ১৩ মে অনুষ্ঠিত হবে। এর আগে ৯ মে ইউনাইটেড এ্যাস্টন ভিলা সফরে যাবে ও ১১ মে তৃতীয় স্থানে থাকা লিস্টারকে আতিথ্য দিবে।

চ্যালেঞ্জিং এই মৌসুমে এমনিতেই ব্যস্ততার মধ্যে কাটাতে হয়েছে খেলোয়াড়দের। যে কারণে সূচী নিয়ে আগেও অসন্তোষ প্রকাশ করেছিলেন ইউনাইটেড ম্যানেজার ওলে গানার সুলশার। 

ইউনাইটেড তাদের ওয়েবসাইটে জানিয়েছে, ‘রোববারের ম্যাচটি বাতিল হওয়ায় ওল্ড ট্র্যাফোর্ডে বাকি থাকা লিস্টার, লিভারপুল ও ফুলহ্যামের বিপক্ষে তিনটি ম্যাচেই তার প্রভাব পড়বে। এমিরেটস এফএ কাপের ফাইনালে লিস্টার খেলার যোগ্যতা অর্জন করায় তাদের বিপক্ষে ম্যাচটিও একদিন পিছিয়ে ১১ মে অনুষ্ঠিত হবে’।

সব মিলিয়ে মৌসুমের শেষ সাতটি ম্যাচ আগামী ২১ দিনে খেলতে হচ্ছে সুলশারের দলকে। এর মধ্যে ইউরোপা লিগে রোমার বিপক্ষে সেমিফাইনালের দ্বিতীয় লেগের ম্যাচটিও রয়েছে। 

তবে এই ম্যাচগুলোর মধ্যে শেষ দুই রাউন্ডে ওল্ড ট্র্যাফোর্ডে ২০২০ সালের মার্চের পর প্রথমবারের মত দর্শক প্রবেশের অনুমতি মিলেছে। আগামী ১৭ মে ফুলহ্যামের বিপক্ষে ঘরের মাঠে দীর্ঘ এক বছরেরও বেশী সময় পর সমর্থকদের স্বাগত জানাতে যাচ্ছে লিভারপুল।

ডেইলি বাংলাদেশ/আরএস