প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

ঢাকা, রোববার   ০৯ মে ২০২১,   বৈশাখ ২৬ ১৪২৮,   ২৬ রমজান ১৪৪২

একনেকে শেখ রাসেল মিনি স্টেডিয়াম অনুমোদন

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানালেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১১ ৪ মে ২০২১   আপডেট: ১৭:১৩ ৪ মে ২০২১

একনেক বৈঠকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি

একনেক বৈঠকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি

একনেকে অনুমোদন পেলো যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রস্তাবিত ১৮৬ টি শেখ রাসেল মিনি স্টেডিয়াম। এজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।

একনেক সভা শেষে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, আজকের একনেক বৈঠকে  যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক প্রস্তাবিত দেশের ১৮৬ উপজেলায় সাড়ে ষোলশত কোটি টাকা ব্যয়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ প্রকল্পের অনুমোদিত হয়েছে।  এটি ক্রীড়াঙ্গনের নিসন্দেহে একটি বড় সুসংবাদ।

তিনি আরো বলেন, আমি বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাতে চাই আমাদের ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে। তিনি সবসময় আমাদের স্পোর্টসকে এগিয়ে নিতে সঠিক দিকনির্দেশনা প্রদানপূর্বক সার্বিক সহযোগিতা করে চলেছেন। আমি আশা করছি অতি অল্প সময়ের মধ্যেই এসব স্টেডিয়াম নির্মাণের কাজ শুরু করতে পারবো। এর মধ্যে দিয়ে দেশের প্রত্যন্ত অঞ্চলেও খেলাধুলাকে ছড়িয়ে দিতে সমর্থ হবো।

মঙ্গলবার রাজধানীর শেরেবাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে অনুষ্ঠিত একনেক বৈঠকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক প্রস্তাবিত দেশের ১৮৬টি উপজেলায়  সাড়ে ষোলশত কোটি টাকা ব্যয়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ প্রকল্পের অনুমোদন দেয়া হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গনভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শেরেবাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে  অনুষ্ঠিত একনেক বৈঠকে সভাপতিত্ব করেন। 

এর আগে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক দেশের ১২৫টি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ কাজ সমাপ্ত হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএস/এএল