ইসিএর নতুন চেয়ারম্যান হলেন খেলাইফি

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১,   বৈশাখ ২৩ ১৪২৮,   ২৩ রমজান ১৪৪২

ইসিএর নতুন চেয়ারম্যান হলেন খেলাইফি

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৪৩ ২৩ এপ্রিল ২০২১  

নাসের আল খেলাইফি

নাসের আল খেলাইফি

বিতর্কের জেরে ইউরোপিয়ান ক্লাব অ্যাসোসিয়েশনের (ইসিএ) চেয়ারম্যান আন্দ্রেয়া আগনেল্লি পদত্যাগ করেছেন। তার জায়গায় স্থলাভিষিক্ত হয়েছেন প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি) প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি। নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে এক বিবৃতিতে খবরটি নিশ্চিত করেছে ইসিএ।

জুভেন্টাস সহ মোট ১২ দল নিয়ে ইউরোপিয়ান সুপার লিগের (ইএসএল) ঘোষণা আসার দিন গত রোববার ইসিএর সভাপতির পদ থেকে সরে দাঁড়ান আগনেল্লি। তবে তীব্র সমালোচনার মুখে প্রায় ভেস্তে যেতে বসেছে প্রস্তাবিত এই টুর্নামেন্ট।

উয়েফার ৫৫টি সদস্য অ্যাসোসিয়েশনের প্রায় আড়াইশটি ক্লাবের প্রতিনিধিত্ব করে ইসিএ। ইউরোপিয়ান ক্লাব ফুটবলের প্রধান এই সংগঠনের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সম্মানিত বোধ করছেন বলে এক বিবৃতিতে জানান খেলাইফি।

এ বিষয়ে তিনি বলেন, ইসিএ কার্যনির্বাহী বোর্ডের সদস্যরা আমাকে এই পদে নিয়োগ দেয়ায় আমি সম্মানিত বোধ করছি। যে কোনো সময়ের চেয়ে বর্তমান কঠিন এই মুহূর্তে আমাদের সংগঠনের নেতৃত্ব, সততা ও ঐক্য ইউরোপিয়ান ফুটবলে বেশি প্রয়োজন।

খেলাইফি আরো বলেন, আমি আমার সহকর্মী ইসিএ বোর্ডের সকল সদস্যবৃন্দ ও সংগঠনের ক্লাবগুলো ইউরোপের সকল ক্লাবের ন্যায়সঙ্গত ও একক কণ্ঠ হিসেবে ইসিএর ভূমিকাকে আরো জোরদার করতে চাই।

ডেইলি বাংলাদেশ/এএল