দেশের দুই চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-শ্রীলংকা সিরিজ

ঢাকা, শনিবার   ১৫ মে ২০২১,   জ্যৈষ্ঠ ১ ১৪২৮,   ০২ শাওয়াল ১৪৪২

দেশের দুই চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-শ্রীলংকা সিরিজ

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:০৪ ১৯ এপ্রিল ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

আগামী ২১ এপ্রিল শুরু হবে বাংলাদেশ-শ্রীলংকা দুই ম্যাচের টেস্ট সিরিজ। বাংলাদেশের দুটি চ্যানেল ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে। এগুলো হচ্ছে গাজী টিভি (জিটিভি) ও টি স্পোর্টস। সরাসরি খেলা সম্প্রচার করা ছাড়াও দুটি চ্যানেলেই থাকবে সিরিজ সম্পর্কিত অনুষ্ঠান।

ইন্টারনেট ব্যবহারকারীরাও সহজেই খেলা দেখতে পারবেন। গাজী টেলিভিশনের পার্টনার র‍্যাবিটহোল বিডির ওয়েবসাইট ও ইউটিউব চ্যানেলে সরাসরি বাংলাদেশ-শ্রীলংকা দুই ম্যাচের টেস্ট সিরিজ সম্প্রচার করা হবে।

সিরিজের প্রথম টেস্ট চলবে ২১-২৫ এপ্রিল। অন্যদিকে দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে আগামী ২৯ এপ্রিল। দুটি ম্যাচই ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এই সিরিজ দিয়েই আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে এবারের মত বাংলাদেশ ও শ্রীলংকার যাত্রা শেষ হবে।

শ্রীলংকার বিপক্ষে এই সিরিজের জন্য এখনো চূড়ান্ত হয়নি বাংলাদেশের স্কোয়াড। প্রাথমিক দল নিয়ে লঙ্কায় যাওয়া টাইগাররা এরইমধ্যে দুই দিনের প্রস্তুতি ম্যাচ শেষ করেছে। অবশ্য ঘোষণা করা হয়নি শ্রীলংকার স্কোয়াডও। 

শ্রীলংকা সফরে বাংলাদেশের প্রাথমিক স্কোয়াড: মুমিনুল হক, লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, সাদমান ইসলাম, আবু জায়েদ চৌধুরী রাহী, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, মোহাম্মদ সাইফ হাসান, ইয়াসির আলী চৌধুরী, শরীফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, মুকিদুল ইসলাম, মুগ্ধ, শুভাগত হোম চৌধুরী, শহীদুল ইসলাম, কাজী নুরুল হাসান সোহান।

ডেইলি বাংলাদেশ/এএল