সাকিব প্রসঙ্গে যা বললেন কেকেআর কোচ

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১,   বৈশাখ ২৩ ১৪২৮,   ২৩ রমজান ১৪৪২

সাকিব প্রসঙ্গে যা বললেন কেকেআর কোচ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১৭ ১৯ এপ্রিল ২০২১  

ম্যাককালামের সঙ্গে সাকিব

ম্যাককালামের সঙ্গে সাকিব

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে অনেক প্রত্যাশা নিয়ে সাকিব আল হাসানকে দলে টেনেছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। কিন্তু এখন পর্যন্ত প্রত্যাশা পূরণে সম্পূর্ণ ব্যর্থ সাকিব। এমতাবস্থায় টাইগার অলরাউন্ডার প্রসঙ্গে মুখ খুলেছেন কেকেআর কোচ ব্রেন্ডন ম্যাককালাম।

কেকেআরের হয়ে প্রথম তিন ম্যাচে ব্যাটে বলে খুব একটা নজরকাড়া পারফরম্যান্স করতে পারেননি সাকিব। ব্যাট হাতে ৩৯ বল খেলে মাত্র ৩৮ রান করেছেন তিনি। অন্যদিকে ১০ ওভার হাত ঘুরিয়ে ৮১ রান খরচায় শিকার করেছেন মাত্র ২ উইকেট। 

প্রথম দুই ম্যাচে সাকিবের হতাশাজনক পারফরম্যান্সের পরও রোববার তৃতীয় ম্যাচে সুনীল নারাইনকে কেনো খেলানো হয়নি এ নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। এমন প্রশ্নের জবাবে কেকেআরের প্রধান কোচ ম্যাককালাম বলেন, সুনীল নারাইন ইনজুরিতে রয়েছে। সে এখনো শতভাগ ফিট নয়। তবে ও আমাদের পরিকল্পনায় আছে। 

তিনি আরও বলেন, ব্যাঙ্গালুরুর বিপক্ষে ম্যাচে নারাইনের খেলার কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে আমরা সাকিবকে খেলাই। কারণ আমাদের আশা ছিল সে বোলিংয়ের পাশাপাশি ব্যাটিংয়েও সাহায্য করতে পারবে।

হতাশা প্রকাশ করে ম্যাককালাম যোগ করেন, আমরা সাকিবকে পর পর তিন ম্যাচে সুযোগ দিয়েছি। কিন্তু সে প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারেনি। পরবর্তী ম্যাচগুলোতে অন্যদের সুযোগ দেয়া হবে। 

ডেইলি বাংলাদেশ/এএল