শ্রীলংকা সিরিজে বাংলাদেশ থেকে আছেন শুধু শামীম চৌধুরী

ঢাকা, রোববার   ১৬ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৩ ১৪২৮,   ০৩ শাওয়াল ১৪৪২

শ্রীলংকা সিরিজে বাংলাদেশ থেকে আছেন শুধু শামীম চৌধুরী

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪৭ ১৯ এপ্রিল ২০২১  

শামীম আশরাফ চৌধুরী

শামীম আশরাফ চৌধুরী

বাংলাদেশ-শ্রীলংকা দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরু হচ্ছে আগামী ২১ এপ্রিল। এই সিরিজে ধারাভাষ্য দেবেন পাঁচজন। এর মাঝে তিনজনই স্বাগতিক শ্রীলংকার। বাংলাদেশ থেকে আছেন শুধু শামীম আশরাফ চৌধুরী।

স্বাগতিক দেশের তিন ধারাভাষ্যকার হলেন রাসেল আরনল্ড, রোশান আভিসিংহে ও পারভেজ মাহরুফ। পঞ্চম ধারাভাষ্যকার হিসেবে অন্তর্ভূক্ত হয়েছেন পাকিস্তানের আমির সোহেল। রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে আয়োজক শ্রীলংকান ক্রিকেট বোর্ড আসন্ন সিরিজের ধারাভাষ্যকার ও ম্যাচ অফিসিয়ালদের নাম ঘোষণা করে।

সিরিজের দুই টেস্টেই ম্যাচ রেফারির দায়িত্ব পালন করবেন রঞ্জন মাদুগালে। ফিল্ড আম্পায়ার থাকছেন কুমার ধর্মসেনা ও রুচিরা পালিয়াগুরুগে, টিভি আম্পায়ার হিসেবে কাজ করবেন রবীন্দ্র উইমালাসিরি। 

প্রথম টেস্টে চতুর্থ আম্পায়ার হিসেবে থাকছেন লিন্ডন হ্যানিবল, রিজার্ভ আম্পায়ার- প্রগিথ রামবুকওয়েলা। দ্বিতীয় টেস্টের ফোর্থ আম্পায়ার প্রগিথ রামবুকওয়ালা ও রিজার্ভ আম্পায়ার লিন্ডন হ্যানিবল। এছাড়া গ্রায়েম ল্যাবরুই দুই টেস্টের রিজার্ভ ম্যাচ রেফারি হিসেবে দায়িত্ব পালন করবেন। 

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্গত এই সিরিজের প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে আগামী ২১-২৫ এপ্রিল। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে ২৯ এপ্রিল। 

ডেইলি বাংলাদেশ/এএল