জাদেজাকে অপমান করেছে বিসিসিআই!

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১,   বৈশাখ ২৪ ১৪২৮,   ২৩ রমজান ১৪৪২

জাদেজাকে অপমান করেছে বিসিসিআই!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩৪ ১৭ এপ্রিল ২০২১  

রবীন্দ্র জাদেজা

রবীন্দ্র জাদেজা

ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) সম্প্রতি ক্যাটাগরির ভিত্তিতে বার্ষিক চুক্তিভুক্ত খেলোয়াড়দের তালিকা প্রকাশ করেছে। সেখানে অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে যে ক্যাটাগরিতে রাখা হয়েছে তাতে তাকে অপমান করা হয়েছে বলে মনে করেন সাবেক ইংলিশ অধিনায়ক মাইকেল ভন। 

বিসিসিআই প্রকাশিত তালিকায় রবিচন্দ্রন অশ্বিন, চেতেশ্বর পূজারা, আজিংকা রাহানে, কেএল রাহুল, মোহাম্মাদ শামি, ইশান্ত শর্মা, রিশাব পান্ত এবং হার্দিক পান্ডিয়াদের সঙ্গে ‘এ’ ক্যাটাগরিতে জায়গা পেয়েছেন রবিন্দ্র জাদেজা। এই তালিকার সবার বেতন বার্ষিক ৫ কোটি রুপি।

মাইকেল ভন মনে করেন, এ নয়, জাদেজাকে বরং এ+ ক্যাটাগরিতে রাখা উচিত ছিল। তাকে যোগ্য সম্মান না দিয়ে অপমান করেছে বিসিসিআই। উল্লেখ্য, এ+ ক্যাটাগরিতে আছেন বিরাট কোহলি, রোহিত শর্মা ও জাসপ্রিত বুমরাহ। তাদের বার্ষিক বেতন ৭ কোটি রুপি।

এ বিষয়ে ভন বলেন, বিসিসিআই যখন নিজেদের কেন্দ্রীয় চুক্তির তালিকা প্রকাশ করল এবং সেখানে জাদেজাকে প্রথম সারিতে দেখতে পেলাম না, তখন আমি অবাকই হয়েছি। তিনি এমন একজন ক্রিকেটার যিনি বাইশ গজে তিন ফরম্যাটেই দুরন্ত অলরাউন্ড পারফরম্যান্স করছেন। জাদেজা দ্বিতীয় সারিতে, এটা মানা যায় না। এটা তার জন্য অসম্মানের, অপমানের।

ডেইলি বাংলাদেশ/এএল