সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরুর মৃত্যুতে যুব ও ক্রীড়া  প্রতিমন্ত্রীর শোক

ঢাকা, মঙ্গলবার   ১৮ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৪ ১৪২৮,   ০৫ শাওয়াল ১৪৪২

সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরুর মৃত্যুতে যুব ও ক্রীড়া  প্রতিমন্ত্রীর শোক

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:১৬ ১৪ এপ্রিল ২০২১   আপডেট: ২০:১৬ ১৪ এপ্রিল ২০২১

সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরুর মৃত্যুতে  যুব ও ক্রীড়া  প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপির শোক

সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরুর মৃত্যুতে যুব ও ক্রীড়া  প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপির শোক

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, সাবেক আইনমন্ত্রী, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নব নির্বাচিত সভাপতি, সিনিয়র অ্যাডভোকেট আবদুল মতিন খসরু এমপি’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

বুধবার যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা কাজী আরিফ বিল্লাহ স্বাক্ষরিত এক শোক বার্তায় প্রতিমন্ত্রী, মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোকবার্তায় প্রতিমন্ত্রী আরো জানান, 'আবদুল মতিন খসরুর মতো প্রাজ্ঞ আইনজীবী ও রাজনীতিবিদের মৃত্যু দেশের আইন অঙ্গন ও রাজনৈতিক অঙ্গনের বিরাট ক্ষতি। তিনি আইনমন্ত্রী হিসেবে দায়িত্ব পালনকালে ১৯৯৬ সালের ১২ নভেম্বর ইতিহাসের কুখ্যাত ইনডেমনিটি অধ্যাদেশ বাতিলের আইন সংসদে পাশ হয় এবং বঙ্গবন্ধু হত্যাকান্ডের বিচারের পথ সুগম হয়। ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে তিনি গৌরবোজ্জ্বল ভূমিকা রেখেছেন। তিনি তার কর্মের মাঝে দীর্ঘকাল স্মরণীয় হয়ে থাকবেন।'

বুধবার বিকেলে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। গতকাল মঙ্গলবার সকালে মতিন খসরুর শারীরিক অবস্থার অবনতি হলে লাইফ সাপোর্টে নেয়া হয়।

ডেইলি বাংলাদেশ/আরএস