দুই ম্যাচে চার ভাইয়ের অন্যরকম ঝগড়া

ঢাকা, রোববার   ১৬ মে ২০২১,   জ্যৈষ্ঠ ২ ১৪২৮,   ০৩ শাওয়াল ১৪৪২

দুই ম্যাচে চার ভাইয়ের অন্যরকম ঝগড়া

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪১ ২৭ মার্চ ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভারত-ইংল্যান্ড সিরিজে বিরল এক দৃশ্যের সাক্ষী হচ্ছেন ক্রিকেটভক্তরা। এই সিরিজে দুই দলে খেলছেন দুজোড়া সহোদর ভাই। আবার সিরিজের প্রথম দুই ম্যাচে দুই দলের সহোদর ভাইরাই জড়িয়েছেন ঝগড়ায়, প্রতিবার আলাদা জনের সঙ্গে!

সিরিজের প্রথম ওয়ানডেতে মাঠের মাঝেই অভিষিক্ত ক্রুণাল পান্ডিয়া এবং ইংল্যান্ডের টম কারানের মধ্যে তর্ক হয়েছিল। সে ম্যাচে চুপ থাকা হার্দিক পান্ডিয়া এবং স্যাম কারান বাকযুদ্ধে লিপ্ত হতে বেছে নিলেন পরের ম্যাচকেই। 

শনিবার পুনেতে ব্যাট হাতে ১৬ বলে ৩৫ রানের ঝড়ো ইনিংস খেলেছেন হার্দিক। সেই ইনিংসের সময় স্যাম কারান তার ওভার শেষ করে হার্দিকের উদ্দেশ্যে কিছু বলেন। কথাটি ঠিকমতো শুনতে পারেননি হার্দিক। ফলে দৌড়ে আসেন কারানের কাছে।

এসময় কারানকে তার বলা কথা পুনরায় বলতে বলেন হার্দিক। কারান অস্বীকৃতি জানালে উত্তপ্ত হয়য় পরিস্থিতি। এমতাবস্থায় মাঝে আম্পায়ার চলে আসেন। ফলে পরিস্থিতি খুব বেশি উত্তপ্ত হয়নি।

ম্যাচে ভারতের হয়ে শতক করেন লোকেশ রাহুল। পরে ইংল্যান্ড ওপেনার জনি বেয়ারস্টোও সেঞ্চুরি করেন। ম্যাচটি ৬ উইকেটে জিতেছে ইংল্যান্ড। সিরিজ এখন ১-১। ফলে রোববার হতে যাওয়া শেষ ম্যাচে যে জমজমাট লড়াই হবে তা বলাই যায়।

ডেইলি বাংলাদেশ/এএল