স্ত্রী ও মেয়ের উদ্দেশ্যে কোহলির আবেগঘন বার্তা, ছুঁয়ে গেল সবাইকে

ঢাকা, বৃহস্পতিবার   ১৫ এপ্রিল ২০২১,   বৈশাখ ২ ১৪২৮,   ০২ রমজান ১৪৪২

স্ত্রী ও মেয়ের উদ্দেশ্যে কোহলির আবেগঘন বার্তা, ছুঁয়ে গেল সবাইকে

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫৮ ৮ মার্চ ২০২১   আপডেট: ১৮:০৬ ৮ মার্চ ২০২১

স্ত্রী আনুশকা ও সন্তানের সঙ্গে কোহলি

স্ত্রী আনুশকা ও সন্তানের সঙ্গে কোহলি

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও তার স্ত্রী আনুশকা শর্মার রসায়ন কারো অজানা নয়। কিছুদিন আগে এই দম্পতির কোল আলো করে এসেছে কন্যাসন্তান ভামিকা। আন্তর্জাতিক নারী দিবসে স্ত্রী ও কন্যার উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে আবেগঘন বার্তা দিয়েছেন কোহলি। 

ইনস্টায় কোহলি তার সদ্যোজাত মেয়ে সম্পর্কে লিখেছেন, ‘তোমাকে জন্ম নিতে দেখে এক অনাবিল আনন্দ পেয়েছিলাম।’ একইসঙ্গে ঘরণী আনুশকা সম্পর্কে তিনি লিখেছেন, ‘তোমার মত কঠিন মানসিকতার, ভয়ডরহীন, লড়াকু নারী খুবই কম দেখেছি।’

স্ত্রী ও কন্যাকে সম্মান জানাতে গিয়ে এটুকুতেই থেমে থাকেননি কোহলি। ভামিকা সম্পর্কে তিনি লিখেছেন, সন্তানকে জন্ম নিতে দেখার অভিজ্ঞতা দারুণ ও অবিশ্বাস্য। সেই মুহূর্তের সাক্ষী হতে পেরে গর্ব বোধ করছি। একই সঙ্গে বুঝতে পেরেছি মহিলাদের মধ্যে এক অদ্ভুত শক্তি আছে। ভগবানের দেয়া সেই শক্তির জন্যই নারীরা আমাদের চেয়ে অনেক বেশি শক্তিশালী ও লড়াকু মানসিকতার।

এদিকে স্ত্রী আনুশকাকেও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ভারত অধিনায়ক। তিনি লিখেছেন, মহিলা দিবসে তোমাকে শুভেচ্ছা। তুমি খুবই কঠিন মানসিকতার। কঠিন পরিস্থিতিতেও ভয়ডরহীন থাকো। তাই সামনে থেকে লড়াই করতে পারো। তাই তো তোমাকে ও তোমার মত অগণিত মা-কে এই বিশেষ দিনের অনেক শুভেচ্ছা।

চলতি বছরের শুরুতেই বিরুষ্কার ঘরে কন্যা সন্তান এসেছে। সেজন্য গত অস্ট্রেলিয়া সফরের মাঝ পথ থেকে দেশে ফিরে যান ‘কিং কোহলি’। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ জেতার পর এবার তার লক্ষ্য টি-২০ সিরিজ। স্ত্রী ও কন্যাকে নিয়ে এই মুহূর্তে আহমেদাবাদে রয়েছেন বিরাট। ক্রিকেটের পাশাপাশি পরিবারের সঙ্গেও দারুণ সময় কাটাচ্ছেন ভারত অধিনায়ক।

ডেইলি বাংলাদেশ/এএল