মোহামেডান নির্বাচনে হারলেন সালাম মুশের্দী

ঢাকা, রোববার   ১১ এপ্রিল ২০২১,   চৈত্র ২৮ ১৪২৭,   ২৭ শা'বান ১৪৪২

মোহামেডান নির্বাচনে হারলেন সালাম মুশের্দী

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:৪২ ৬ মার্চ ২০২১  

আব্দুস সালাম মুশের্দী

আব্দুস সালাম মুশের্দী

মোহামেডান স্পোর্টিং ক্লাবের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক সেনাবাহিনী প্রধান জেনারেল (অব.) মো. আব্দুল মুবীন। যা আগে জানা হয়ে গেছিল। সবার আগ্রহ ছিল পরিচালক পদে। এখানেই হেরেছেন সাবেক ফুটবলার ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সিনিয়র সহ সভপতি আব্দুস সালাম মুশের্দী। 

শনিবার হোটেল লা মেরিডিয়ানে বসেছিল ঐতিহ্যবাহী ক্লাবটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও নির্বাচন। নির্বাচনে ১৬টি পরিচালক পদের বিপরীতে ২০জন প্রার্থীর মধ্যে ভোটের হিসেবে ১৮তম হয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সিনিয়র সহ সভাপতি। সরকারদলীয় এই এমপি ১২১টি ভোট পেয়েছেন। মজার বিষয় হলো, তিনি নিজে প্রার্থী হলেও নির্বাচনে ভোট দিতে আসেননি।

নির্বাচনে ৩৩৭ জন ভোটারের মধ্যে ২৩৯ জন ভোট প্রদান করেন। তবে তাদের মধ্যে সাত জনের ভোট বাতিল হয়েছে। বাকি ২৩২ ভোটে ১৬ সদস্যের পরিচালক কমিটি গঠিত হয়েছে।

সালাম মুর্শেদী ছাড়া পরাজিত হয়েছেন সাবেক ব্যাডমিন্টন খেলোয়াড় কামরুন নাহার ডানা, সাবেক হকি খেলোয়াড় ও হকি ফেডারেশনের সহ সভাপতি সাজেদ এ আদেল ও মোস্তাকুর রহমান।

আগামী দুই বছরের জন্য পরিচালক পদে নির্বাচিত হয়েছেন যারা:

মাসুদুজ্জামান(২১৯), মো. হানিফ ভুঁইয়া(১৪৪), আবু হাসান চৌধুরী প্রিন্স(২০৮), খোজেস্তা-নুর-ই-নাহরিন(২১০), জামাল রানা(১৪৪), কাজী ফিরোজ রশীদ এমপি(২১৮), মাহবুব-উল আনাম(২২৩), প্রকৌশলী গোলাম মো. আলমগীর(২২৩), মইন উদ্দিন হাসান রসিদ(২১৮), মোস্তফা কামাল(২২০), শফিকুল ইসলাম মহিউদ্দিন এমপি(২২৬), সিদ্দিকুর রহমান(২২১), দাতো মো. ইকরামুল হক(২১৫), মো. মঞ্জুর আলম(২১৮), এ. জি. এম সাব্বির(২১৮) ও প্রকৌশলী কবির আহমেদ ভূঁইয়া (১৭৬)।

ডেইলি বাংলাদেশ/আরএস