নেইমারের সমান বেতন চান এমবাপ্পে

ঢাকা, শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১,   বৈশাখ ১০ ১৪২৮,   ১০ রমজান ১৪৪২

নেইমারের সমান বেতন চান এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১৭ ৬ মার্চ ২০২১  

নেইমার ও এমবাপ্পে

নেইমার ও এমবাপ্পে

বর্তমান সময়ের অন্যতম সেরা প্রতিভাবান ফুটবলার ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে। তার ওপর দীর্ঘদিন ধরেই নজর রেখেছে ইউরোপের নামীদামী ক্লাবগুলো। প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি) এই তরুণ তারকাকে দীর্ঘ মেয়াদের জন্য নিজেদের ডেরায় রাখতে চায়। কিন্ত সেক্ষেত্রে বেতন বাড়াতে হবে বলে জানিয়ে দিয়েছেন এমবাপ্পে।

বিশ্ব ফুটবলের শীর্ষ ক্লাবগুলো এরই মধ্যে এমবাপ্পেকে বেশ বড় বড় অফার দিয়ে রেখেছে। পিএসজির সঙ্গে ২০২২ সাল পর্যন্ত তার চুক্তি আছে। ফলে আর মাত্র এক মৌসুম পরই নিজের ইচ্ছেমতো যেকোনো ক্লাবে যোগ দিতে পারবেন ফরাসি স্ট্রাইকার। 

এক মৌসুম পর এমবাপ্পে পিএসজিতেই থাকবেন নাকি নতুন ঠিকানা খুঁজে নেবেন তা সময়ই বলে দেবে। কিন্তু গুঞ্জন তো আর থেমে নেই। এরই মধ্যে একের পর এক গুঞ্জন মেলছে ডালপালা। সর্বশেষ ফ্রান্সের একটি গণমাধ্যম জানিয়েছে নতুন এক শর্তের কথা। এটা নাকি খোদ এমবাপ্পেই পিএসজিকে জানিয়েছেন!

ফ্রান্সের লা প্যারিসিয়ান জানিয়েছে, এমবাপ্পে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াতে প্রস্তুত। কিন্তু প্রথমেই তার বেতন নেইমারের সমান হতে হবে। যার পরিমাণ প্রায় ৩৬ মিলিয়ন ইউরো। এটাতে কাব কর্তৃপক্ষ রাজি থাকলে এরপর অন্য বিষয় নিয়ে কথা বলবেন তিনি। 

ডেইলি বাংলাদেশ/এএল