মাঠের মধ্যেই স্টোকস-কোহলির ঝগড়া (ভিডিও)

ঢাকা, শনিবার   ১০ এপ্রিল ২০২১,   চৈত্র ২৮ ১৪২৭,   ২৬ শা'বান ১৪৪২

মাঠের মধ্যেই স্টোকস-কোহলির ঝগড়া (ভিডিও)

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৪৭ ৪ মার্চ ২০২১  

ইংলিশ অল-রাউন্ডার বেন স্টোকস ও ভারত অধিনায়ক বিরাট কোহলি

ইংলিশ অল-রাউন্ডার বেন স্টোকস ও ভারত অধিনায়ক বিরাট কোহলি

ক্রিকেট বিশ্বে দুজন মাথা গরম খেলোয়াড় ইংলিশ অল-রাউন্ডার বেন স্টোকস ও ভারত অধিনায়ক বিরাট কোহলি। এবার মাঠের মধ্যেই ঝগড়ায় লিপ্ত হলেন এ দুই মাথা গরম ক্রিকেটার। 

নাইটক্লাবে মারামারি করে নিষেধাজ্ঞা আর বিয়ের পর অনেকটাই শান্ত হয়েছেন স্টোকস। এদিকে ভারত অধিনায়ক বিরাট কোহলির মাঠের আচরণ সবসময়ই সমালোচিত হয়ে আসছে। তার বিতর্কিত অঙ্গভঙ্গির কারণে অনেকেই তাকে পছন্দ করেন না। 

চতুর্থ টেস্টের প্রথম সেশনে তিন উইকেট হারিয়ে চাপে পড়ে যায় ইংল্যান্ড। সেই সময়ই মোহাম্মদ সিরাজের একটা বাউন্সার ঠিকভাবে খেলতে না পেরে মেজাজ হারিয়ে ফেলেন বেন স্টোকস। সিরাজের উদ্দেশে তাকে কিছু বলতেও দেখা যায়। সঙ্গে সঙ্গেই আসরে নামেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

বেশ কিছুটা সময় ধরে দুই পক্ষের মাঝে উত্তপ্ত বাক্য বিনিময় চলে। আম্পায়ার এসে দুজনকে আলাদা করার চেষ্টা করলেও তর্ক বিতর্ক থামছিল না। স্টোকসের ব্যাটিং পার্টনার জনি বেয়ারস্টো হাসতে থাকেন। আম্পায়ারের হস্তক্ষেপে এক পর্যায়ে ঝগড়া থামে। 

এরপর প্রচণ্ড রাগে সিরাজের ওভারে তিনটি চার মারেন ইংলিশ অল-রাউন্ডার। এই টেস্টে যশপ্রীত বুমরাহর জায়গায় ভারতীয় দলে এসেছেন সিরাজ। টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন জো রুট।

 

ডেইলি বাংলাদেশ/আরএস