‘গোয়ায়’ বিয়ে করছেন বুমরাহ

ঢাকা, বুধবার   ১৪ এপ্রিল ২০২১,   বৈশাখ ১ ১৪২৮,   ০১ রমজান ১৪৪২

‘গোয়ায়’ বিয়ে করছেন বুমরাহ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪৪ ৩ মার্চ ২০২১   আপডেট: ১৭:৪৮ ৩ মার্চ ২০২১

জাসপ্রিত বুমরাহ

জাসপ্রিত বুমরাহ

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের চতুর্থ ও শেষ টেস্টের আগে হঠাৎ করেই ছুটি নেন ভারতীয় পেসার জাসপ্রিত বুমরাহ। জানা গেছে, আইপিএলের আগেই বিয়ে পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। সে কারনেই ছুটি নেয়া। বুমরাহ তার বিয়ের অনুষ্ঠানাদির কাজ গোয়ায় সম্পন্ন করবেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ।

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের পর ওয়ানডে ও টি-২০ সিরিজেও মুখোমুখি হবে ভারত। এমতাবস্থায় বুমরাহ আকস্মিক ছুটি নেয়ায় অনেকেই ভেবেছিলেন হয়তো আইপিএলের প্রস্তুতির জন্যই ছুটি নিয়েছেন তিনি। তবে পরবর্তীতে জানা যায়, নিজের বিয়ের প্রস্তুতির জন্যই ছুটি নিয়েছেন এই গতি তারকা।

বুমরাহর জীবনসঙ্গিনী কে হতে চলেছেন তা এখনো নিশ্চিত না কেউই। তবে গুঞ্জন চলছে, অভিনেত্রী রাশি খান্নার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। সবকিছু ঠিক থাকলে চলতি মাসের মাঝামাঝি সময়ে গোয়াতে দুজনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। সেখানে খুব ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরাই উপস্থিত থাকবেন। এরপর সোজা আইপিএলে মাঠে ফিরবেন তিনি।

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে খেলেছিলেন বুমরা। দ্বিতীয় টেস্টে তাকে বিশ্রাম দেয়া হয়। তৃতীয় টেস্টে ফের তিনি প্রথম এগারোতে আসেন। এখন পর্যন্ত বুমরাহ বা তার পরিবারের কেউ এই বিষয়ে কিছু জানাননি। তৃতীয় টেস্টের পরে বিসিসিআই-এর তরফে একটি প্রেস বিজ্ঞপ্তি জারি করে তার দল থেকে ছেড়ে দেয়ার খবর জানানো হয়। 

ডেইলি বাংলাদেশ/এএল