একদিনের মাঝে পল্টি নিলেন স্টেইন

ঢাকা, বুধবার   ১৪ এপ্রিল ২০২১,   বৈশাখ ১ ১৪২৮,   ০১ রমজান ১৪৪২

একদিনের মাঝে পল্টি নিলেন স্টেইন

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২৮ ৩ মার্চ ২০২১   আপডেট: ১৮:০৩ ৩ মার্চ ২০২১

ডেল স্টেইন

ডেল স্টেইন

ক্যারিয়ারের অন্তিম লগ্নে চলে এসেছেন দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার ডেল স্টেইন। ক্যারিয়ারে বিভিন্ন সময়ে বেফাঁস মন্তব্যের জন্য আলোচনায় এসেছেন তিনি। দীর্ঘদিন পর আবারো মন্তব্যের কারণে শিরোনামে উঠে এসেছেন এই বোলার। তবে একদিনের মাঝে সেই বক্তব্যের উল্টো সুরে কথা বলেছেন তিনি।

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলতে বর্তমানে পাকিস্তানে আছেন স্টেইন। সেখানেই আইপিএল নিয়ে বেফাঁস এক মন্তব্য করে ফেলছেন তিনি। তার মতে, ভারতের ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট আইপিএলের (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) চেয়ে পিএসএলই বেশি কার্যকরী। সেখানে নাকি শুধু টাকা নিয়েই বেশি চিন্তা করা হয়।

এমন মন্তব্যের পর নানা জায়গায় তুমুল সমালোচনার মুখে পড়েন স্টেইন। ফলে একদিন পার হতে না হতেই ভিন্ন বক্তব্য নিয়ে হাজির হয়েছেন তিনি। দুঃখ প্রকাশ করে জানিয়েছেন, তার কথা ভিন্ন দিকে ব্যবহার করা হয়েছে।

আজ (বুধবার) এক টুইট বার্তায় স্টেইন লিখেছেন, আইপিএল আমার ক্যারিয়ারে আশ্চর্যের চেয়ে কম কিছু নয়। আমার শব্দগুলি কখনোই অবজ্ঞাপূর্ণ, অপমানজনক বা কোনো লিগের সঙ্গে তুলনা করার উদ্দেশ্যে ছিল না। সোশ্যাল মিডিয়া প্রায়শই প্রসঙ্গের বাইরে লিখে থাকে। আমি ক্ষমাপ্রার্থী যদি এটি কাউকে হতাশ করে থাকে। সবার জন্য অনেক ভালোবাসা।

এর আগে মঙ্গলবার পাকিস্তানের গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে স্টেইন বলেছিলেন, আমি বুঝতে পেরেছি যে, ক্রিকেটার হিসেবে আইপিএলের বাইরের লিগে খেলাটাই বেশি কার্যকরী। আমার মতে, যখন আইপিএলে খেলতে যাবেন, তখন আপনাকে বিশাল স্কোয়াড, বড় বড় সব নামের ভিড়ে পড়তে হবে। তাছাড়া এর সঙ্গে একটা আলোচনা সবসময় লেগেই থাকে যে, একজন খেলোয়াড় কত টাকা আয় করছে। এতকিছুর মাঝে ক্রিকেটটা প্রায়ই হারিয়ে যায়।

ডেইলি বাংলাদেশ/এএল