সহজ জয়ে চারে উঠে এলো মোহামেডান

ঢাকা, বুধবার   ২১ এপ্রিল ২০২১,   বৈশাখ ৯ ১৪২৮,   ০৮ রমজান ১৪৪২

সহজ জয়ে চারে উঠে এলো মোহামেডান

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪৫ ২ মার্চ ২০২১   আপডেট: ১৮:৪৫ ২ মার্চ ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

টানা তিন ম্যাচ জয়ের পর বাংলাদেশ প্রিমিয়ার লিগে নিজেদের শেষ ম্যাচে চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে ১-১ গোলে ড্র করে পয়েন্ট হারিয়েছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। পরের ম্যাচেই জয় পেয়েছে দলটি। এর মাধ্যমে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে উঠে এসেছে সাদা-কালোরা। 

মঙ্গলবার কুমিল্লায় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে মুক্তিযোদ্ধার বিপক্ষে মাঠে নেমেছিল মোহামেডান। শন লেনের শিষ্যরা ম্যাচটি জিতে নিয়েছে ২-০ ব্যবধানে। দলের হয়ে গোল করেছেন সোলেমান দিয়াবেট ও মানজির কোলিদিয়াতি।

প্রথমার্ধের ৩৫ মিনিটেই এগিয়ে যায় মোহামেডান। সাদা-কালোদের হয়ে গোল ক্রেন মালির ফরোয়ার্ড সোলেমান দিয়াবেট। চলতি লিগে এই নিয়ে অষ্টম গোলের দেখা পেলেন তিনি। প্রথমার্ধে এক গোলের লিড নিয়েই বিরতিতে যায় মোহামেডান।

বিরতি থেকে ফিরে আরো আক্রমণাত্মক খেলতে থাকে মোহামেডান। ৬১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন বুরকিনা ফাসোর ডিফেন্ডার মানজির কোলিদিয়াতি। হাবিবুর রহমান সোহাগের পাস থেকে গোল করেন তিনি।

লিগে এগারো ম্যাচে পাঁচ জয়, দুই হার ও চার ড্র’তে ১৯ পয়েন্ট নিয়ে চার নম্বরে উঠে এসেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। সমান ১৯ পয়েন্ট থাকলেও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় পাঁচে নেমে গেছে সাইফ স্পোর্টিং ক্লাব।

অন্যদিকে এই নিয়ে চলতি লিগে ষষ্ঠ হারের স্বাদ পেলো মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র। এগারো ম্যাচ শেষে দুই জয় ও তিন ড্র’তে নয় পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার এগারো নম্বরে অবস্থান করেছে ক্লাবটি।

ডেইলি বাংলাদেশ/এএল