পিএসএলে আরো তিনজন করোনায় আক্রান্ত

ঢাকা, শনিবার   ১০ এপ্রিল ২০২১,   চৈত্র ২৮ ১৪২৭,   ২৬ শা'বান ১৪৪২

পিএসএলে আরো তিনজন করোনায় আক্রান্ত

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪৯ ২ মার্চ ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) আবারো আঘাত হেনেছে করোনাভাইরাস। সোমবার একজনের শরীরে এই ভাইরাসের অস্তিত্ব ধরা পড়ার পর আজ নতুন করে আরো ৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। যার মধ্যে বিদেশি ক্রিকেটার আছেন ২ জন। 

করোনায় আক্রান্ত হওয়া ক্রিকেটারদের এরই মধ্যে আলাদা করে ফেলা হয়েছে। আগামী ১০ দিন তাদের প্রত্যেককে কোয়ারেন্টাইনে থাকতে হবে।

নতুন করে ৩ জনের করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আক্রান্ত হওয়াদের পরিচয় প্রকাশ করা না হলেও তাদের মধ্যে দুজন বিদেশি ক্রিকেটার বলে জানিয়েছে সংস্থাটি। বাকি আক্রান্ত হওয়া ব্যক্তি কোন ক্রিকেটার নন। তিনি একটা দলের সাপোর্ট স্টাফ।

মাত্র ২৪ ঘন্টার মধ্যে ৪ জন করোনায় আক্রান্ত হওয়ার ঘটনায় জরুরি সভা ডেকেছে পিসিবি ও ফ্র্যাঞ্চাইজিদের প্রতিনিধিরা। সেখানে জৈব সুরক্ষা প্রটোকল আরো কঠোরভাবে মেনে চলার বিষয়ে আলোচনা হবে বলে জানা গেছে।

এর আগে গতকাল করোনায় আক্রান্ত হন ইসলামাবাদ ইউনাইটেডের অস্ট্রেলিয়ান লেগস্পিনার ফাওয়াদ আহমেদ। ম্যাচ শুরুর আগ মুহুর্তে তিনি করোনা পজিটিভ আসায় ম্যাচটি একদিন পিছিয়ে দেয়া হয়। এরপর আবার নতুন করে ক্রিকেটাররা করোনা আক্রান্ত হওয়ার ঘটনা টুর্নামেন্ট কমিটির কপালে চিন্তার ভাঁজ বাড়িয়ে দিবে তা বলাই যায়।

ডেইলি বাংলাদেশ/এএল