সাইফের কাছে উড়ে গেল পুলিশ

ঢাকা, বুধবার   ১৪ এপ্রিল ২০২১,   বৈশাখ ১ ১৪২৮,   ০১ রমজান ১৪৪২

সাইফের কাছে উড়ে গেল পুলিশ

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১৩ ১ মার্চ ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে সোমবার সাইফ স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হয়েছিল পুলিশ এফসি। দুই অর্ধে দুটি করে গোল হজম করে ৪-১ ব্যবধানে উড়ে গেছে দলটি। সাইফের হয়ে জোড়া গোল করেছেন জন ওকোলি। এছাড়া একটি করে গোল করেন ইকেচুকে কেনেথ ও সাজ্জাদ হোসেন। পুলিশ এফসির একমাত্র গোলদাতা জমির উদ্দিন।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু থেকেই পুলিশের উপর আক্রমণের পসরা সাজিয়ে বসে সাইফ এসসি। প্রায় পুরোটা সময় আক্রমণ সামলাতে পারলেও বিরতির কিছু আগে পরপর দুই গোল হজম করে পুলিশ এফসি। 

ম্যাচের ৪৪তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন কেনেথ। দুই মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন ওকোলি। ইয়াসিন আরাফাতের ক্রস নিয়ন্ত্রণে নিয়ে বাঁ পায়ের নিখুঁত শটে স্কোরশিটে নাম তোলেন তিনি। বল নিয়ন্ত্রণে নেয়া থেকে শুরু করে শট নেয়া পর্যন্ত সময়ে এই নাইজেরিয়ান ফরোয়ার্ডকে কোনো ডিফেন্ডারই বাঁধা দিতে আসেননি।

৬১তম মিনিটে ব্যবধান কমিয়ে ম্যাচে ফেরার সংকেত দেয় পুলিশ। মুরোলিম জন আখমেদভের ফ্রি কিক গোলরক্ষক পাপ্পু হোসেন ফেরানোর পর তাতে হেড করে গোল করেন জমির। প্রতি-আক্রমণ থেকে একক প্রচেষ্টায় গোলে করে আবারো ব্যবধান বাড়ান ওকোলি। 

অতিরিক্ত সময়ে ফাহিমের থ্রু বল ধরে ডি-বক্সে ঢুকে এক ডিফেন্ডারকে কাটিয়ে পুলিশের কফিনে শেষ পেরেক ঠুকে দেন সাজ্জাদ। এর মাধ্যমে গত ফেডারেশন কাপের রানার্সআপ সাইফ স্পোর্টিংয়ের বড় জয় নিশ্চিত হয়ে যায়।

টানা দ্বিতীয় ও সব মিলিয়ে ষষ্ঠ জয় পাওয়া সাইফ স্পোর্টিং ১১ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের চতুর্থ স্থানে আছে। সমান ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে পুলিশ এফসি।

ডেইলি বাংলাদেশ/এএল