বিয়ে করলেন মুক্তার আলী

ঢাকা, সোমবার   ১৯ এপ্রিল ২০২১,   বৈশাখ ৬ ১৪২৮,   ০৬ রমজান ১৪৪২

বিয়ে করলেন মুক্তার আলী

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫৮ ১ মার্চ ২০২১  

স্ত্রীর সঙ্গে মুক্তার

স্ত্রীর সঙ্গে মুক্তার

জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন ক্রিকেটার মুক্তার আলী। মাগুরার মেয়ে আফসানা সুলতানার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। নতুন জীবন শুরুর শুভক্ষণে সবার কাছে দোয়া চেয়েছেন এই ক্রিকেটার। 

করোনা-পরবর্তী সময়ে ক্রিকেটে বেশ ব্যস্ত সময়  মুক্তার আলীবঙ্গবন্ধু টি-২০ কাপে নজর কাড়া পারফরম্যান্সের পর আবুধাবি টি-টেন লিগে ডাক পান তিনি। সেখানে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মারাঠা অ্যারাবিয়ান্সের হয়ে ৬টি ম্যাচ খেলেন ৩১ বছর বয়সী এই পেস বোলিং অলরাউন্ডার।

দেশে ফিরে অবসর সময়ে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে নিলেন রাজশাহীর ছেলে মুক্তার। পারিবারিকভাবেই তাদের বিয়ে হয়েছে। মাগুরার মেয়ে আফসানা ব্যবসায় প্রশাসনে স্নাতক সম্পন্ন করেছেন।

দেশের এক গণমাধ্যমকে মুক্তার বলেছেন, করোনা সংক্রমণের কথা মাথায় রেখে ঘরোয়া পরিবেশে বিয়ের মূল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। তবে শিগগিরই সতীর্থ ক্রিকেটার ও শুভাকাঙ্ক্ষীদের নিয়ে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে।

তিনি আরো বলেন, আপনাদের দোয়ায় নতুন জীবন শুরু করতে যাচ্ছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন। আমরা যেন সবসময় সুখী থাকতে পারি ও সুন্দর পথে চলতে পারি।

বাংলাদেশ জাতীয় দলের হয়ে একটি টি-২০ খেলেছেন মুক্তার। ২০১৬ সালে জিম্বাবুয়ের বিপক্ষে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে সেই ম্যাচটি খেলেছিলেন তিনি।

ডেইলি বাংলাদেশ/এএল