হঠাৎ করেই বদলে গেলো অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড সিরিজের ভেন্যু

ঢাকা, বুধবার   ১৪ এপ্রিল ২০২১,   বৈশাখ ১ ১৪২৮,   ০১ রমজান ১৪৪২

হঠাৎ করেই বদলে গেলো অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড সিরিজের ভেন্যু

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৫৮ ২৮ ফেব্রুয়ারি ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

মহামারি আকারে করোনাভাইরাস ছড়িয়ে পড়ায় এক বছর আগে আচমকা বন্ধ হয়ে গিয়েছিল অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড সিরিজ। এক বছর পর আবারো দুই দলের লড়াই মাঠে গড়িয়েছে। তবে এবারও আঘাত হেনেছে করোনা। এই ভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় টি-২০ সিরিজের চতুর্থ ম্যাচের ভেন্যু পরিবর্তন করা হয়েছে।

পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড টি-২০ সিরিজের চতুর্থ ম্যাচটি অকল্যান্ডে হওয়ার কথা ছিল। কিন্তু ম্যাচটি ওয়েলিংটনে সরিয়ে নেয়া হয়েছে।

করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় সপ্তাহজুড়ে দেশে লকডাউন দিয়েছে নিউজিল্যান্ড সরকার। অকল্যান্ডে লেভেল-৩ লকডাউন দেয়া হয়েছে। ফলে এই সময়ে সেখানে কোনো ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে না।

এ কারণে আগামী শুক্রবারের টি-২০ ম্যাচ অকল্যান্ড থেকে ওয়েলিংটনে সরিয়ে নিতে অনেকটা বাধ্য হয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড (এনজেডসি)। বুধবার একই মাঠে হবে সিরিজের তৃতীয় ম্যাচ।

ইংল্যান্ড-নিউজিল্যান্ডের মেয়েদের টি-২০ সিরিজের ভেন্যুতেও এসেছে বদল। শুক্রবার অকল্যান্ডে হতে যাওয়া দুই দলের দ্বিতীয় টি-২০ ম্যাচও ওয়েলিংটনে আয়োজিত হবে। দেশটির বাকি সব জায়গায় লেভেল-২ লকডাউন দেয়া হয়েছে। ফলে আগামী সপ্তাহের সবগুলো ম্যাচ দর্শকশূন্য মাঠে অনুষ্ঠিত হবে।

ডেইলি বাংলাদেশ/এএল