রাগবির সিনিয়র-জুনিয়র দুই বিভাগেই চ্যাম্পিয়ন ব্রাদার ডোনাল্ড

ঢাকা, বুধবার   ১৪ এপ্রিল ২০২১,   বৈশাখ ১ ১৪২৮,   ০১ রমজান ১৪৪২

রাগবির সিনিয়র-জুনিয়র দুই বিভাগেই চ্যাম্পিয়ন ব্রাদার ডোনাল্ড

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪২ ২৭ ফেব্রুয়ারি ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সার্বিক ব্যবস্থাপনা ও পৃষ্ঠপোষকতায় এবং আপন (আসক্তি পুনর্বাসন নির্বাস) এর সহযোগিতায় অনুষ্ঠিত হয়ে গেলো ৫ দিনব্যাপী রাগবি প্রশিক্ষণ কর্মসূচি ও ব্রাদার রোনাল্ড ড্রাহোজাল স্মৃতি রাগবি প্রতিযোগিতা-২০২১। এ প্রতিযোগিতায় সিনিয়র ও জুনিয়র দুই বিভাগেই চ্যাম্পিয়ন হয়েছে ব্রাদার ডোনাল্ড দল।

শুক্রবার (২৬শে ফেব্রুয়ারী) সারাদিনব্যাপী ব্রাদার রোনাল্ড ড্রাহোজাল স্মৃতি রাগবি প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠিত হয়। এখানে ৬টি দলে মোট ৭২ জন খেলোয়াড় সিনিয়র ও জুনিয়র দলে ভাগ হয়ে অংশগ্রহণ করে। 

প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে- ব্রাদার ডোনাল্ড, ব্রাদার রবি, ব্রাদার বিজয়, ব্রাদার জন, ব্রাদার লিটন ও ব্রাদার ডোনাল্ড সিনিয়র দল। জুনিয়র বিভাগে ব্রাদার বিজয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ব্রাদার ডোনাল্ড। ফাইনালে দলটি ২২-০ পয়েন্টে ব্রাদার বিজয়কে পরাজিত করে। 

এছাড়া সিনিয়র বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে ব্রাদার ডোনাল্ড সিনিয়র দল। ফাইনালে ব্রাদার লিটন দলকে ১০-২৫ পয়েন্টে হারিয়ে শিরোপা জেতে সিনিয়ররা।

এর আগে গত ২২-২৫ ফেব্রুয়ারী প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। উক্ত প্রশিক্ষণে প্রশিক্ষক হিসেবে কাজ করছেন এস. এম. এ শামিম এবং আশিক। মাদকাসক্ত নির্মূলে এই প্রশিক্ষণ কার্যক্রম ও প্রতিযোগিতা কাজ করছে বলে আশাবাদ ব্যক্ত করেছেন তারা।

খেলা শেষে বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়ন এর সাধারন সম্পাদক মৌসুম আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদ আহমেদ, কার্যনির্বাহী কমিটির সদস্য তারেক ইকবাল খান মজলিশ, সিরাজুল ইসলাম এবং আপনের পক্ষে ব্রাদার শৈলেন পুরষ্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে মৌসুম আলী বলেন, মাদকাসক্তদের মনের পরিবর্তনের সহায়তা করার জন্য এই প্রতিযোগিতাটি প্রতি বছরই আয়োজন করা হবে। 

ডেইলি বাংলাদেশ/আরএস/এএল